whatsapp channel

মায়ের কোলে পুঁচকে মেয়ে, একরত্তি খুদেকে নিয়ে কলকাতায় ফিরলেন অভিনেত্রী অঙ্কিতা

গত বছর অতিমারীর মহাসঙ্কটের মধ্যেই আগের বছর টলিপাড়ায় বহু সেলিব্রেটি নতুন বাবা মা হয়েছেন। এই করোনা মহামারিতে মা হওয়ার কথা জানিয়েছিলেন জড়োয়া ঝুমকো খ্যাত অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার। গত ৭…

Avatar

HoopHaap Digital Media

গত বছর অতিমারীর মহাসঙ্কটের মধ্যেই আগের বছর টলিপাড়ায় বহু সেলিব্রেটি নতুন বাবা মা হয়েছেন। এই করোনা মহামারিতে মা হওয়ার কথা জানিয়েছিলেন জড়োয়া ঝুমকো খ্যাত অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার। গত ৭ সেপ্টেম্বর এক মেয়ের মা হয়েছিলেন অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার ৷ বিয়ের দেড় বছরের মাথাতেই তিনি মাতৃত্বের সুখ পান। আর এই খুশির খবর বাঙালি অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়াতে জানান ৷ অবশ্য প্রেগন্যান্সির আগে থেকে টেলিভিশনের নানান কাজ থেকে বিরতি নেন।

জড়োয়ার ঝুমকোর অভিনেত্রী অঙ্কিতা ফুটফুটে প্রথম কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। অঙ্কিতা মেয়ের নাম রেখেছেন ‘আরুণ্য’। মেয়ের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অঙ্কিতা নিজের সোশ্যাল মিডিয়ার পেজে। আবার মেয়েকে ভালোবেসে ডাকেন “রসোগোল্লা”। মাঝে সাঝেই রসোগোল্লাকে নানান সাজে সাজিয়ে নিজের সোশ্যাল মিডিয়াতে আদরমাখা ছবি শেয়ার করেন। প্রসঙ্গত, ২০১৮ সালের জানুয়ারি মাসে গুয়াহাটির বাসিন্দা ফ্যাশান ডিজাইনার সৌমিত্র পালের সাথে সাতপাকে বাঁধা পড়েছিলেন অঙ্কিতা। ফ্যাশন ডিজাইনার সব‍্যসাচী মুখোপাধ্যায়। দুজন এখন নিজের মেয়েকে বেশ ভালোবাসেন।

সম্প্রতি মেয়ের আরুণ্যর ঘরোয়া অনুষ্ঠানে মুখে ভাত খাওয়ার অনুষ্ঠান হয়েছে। পাঁচ মাসের কন্যাসন্তান আরুণ‍্যাকে প্রথম মুখে ভাত দিয়েছিলেন অভিনেত্রী। আরুণ‍্যার অন্নপ্রাশনের ছবি শেয়ার করেছেন অঙ্কিতা সোশ্যাল মিডিয়াতে। ছবিতে দেখা যাচ্ছে সবুজ এথনিক ড্রেস এবং মাথায় ফুলের মুকুট পরে রাজকন্যা বেশে সেজেছিল আরুণ‍্যা। আরুণ‍্যার মামা আরুণ‍্যাকে কোলে নিয়ে তার মুখে তুলে দেন প্রথম ভাতের দানা। নেটিজেনরা বেশ ভালোবাসা জানিয়েছেন ছোট্ট রাজকুমারীকে।

লকডাউনের আগেই গুয়াহাটিতেই শ্বশুরবাড়িতে চলে যেতে হয়। ঠিক ১৩ মাস পরে কলকাতায় নিজের বাড়িতে ফিরলেন অভিনেত্রী  অঙ্কিতা পাল মজুমদার। সাথে নিজের মামার বাড়ি এল ছোট্ট আর‍্যণ্যা। মেয়ের জন্মের পর প্রথম প্লেনে চড়া এবং এতদিন পরে কলকাতা ফেরা দুই নিয়ে বেরিয়ে বেশ উত্তেজিত ছিলেন।

ভালোবাসার আর প্রাণের শহর কলকাতাকে নিজের মতো করে নিজের মেয়েকে চেনাতে পারবেন অভিনেত্রী। অবশেষে সেই শহরের সঙ্গে মেয়েকে পরিচয় করিয়ে দেওয়ার আনন্দই সম্পূর্ণ আলাদা। প্লেনে আসার সময় মেয়ের সাথে কাটানো বহু ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন। ক্যপাশানে লিখলেন, ‘আরুণ্যার ফার্স্ট ফ্লাইট। গত এক বছর গুয়াহাটি আমার জীবন অনেকটা বদলে দিয়েছে। অবশেষে গতকাল ১৩ মাসের অপেক্ষা শেষে বাড়ি ফিরলাম।’ অনুগামীরাও অনেক ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media