Hoop PlusTollywood

Swastika Mukherjee: ব্লাউজের ফাঁকে দৃশ্যমান সুগভীর শরীরী ভাঁজ, মায়ের শাড়িতে মোহময়ী স্বস্তিকা

টলিপাড়ায় যে কজন ফ্যাশন আইকন রয়েছেন তাঁদের মধ্যে স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee) নাম না নিলেই নয়। ইন্ডাস্ট্রির সবথেকে লাস্যময়ী অভিনেত্রীদের মধ্যে তিনি একজন। টলি ডিভা এখন বাংলা ইন্ডাস্ট্রির বাইরে পা বাড়িয়েছেন। দীর্ঘদিন ধরেই টলিউডের পাশাপাশি বলিউডে কাজ করছেন স্বস্তিকা। একাধিক জনপ্রিয় ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় তাঁকে দেখেছে দর্শক। বড়পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তাঁর জনপ্রিয়তা দেখার মতো।

ইনস্টাগ্রামে ১০ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে স্বস্তিকার। সেখানে দারুণ দারুণ সব ফটোশুটের ছবি শেয়ার করেন তিনি। তাঁর এই ছবিগুলি দেখার জন্য অধীর অপেক্ষায় থাকেন নেটিজেনরা। শাড়িতে বিভিন্ন ভাবে স্টাইল করে ক্যামেরাবন্দি হন স্বস্তিকা। এবারেও তাঁর একটি ফটোশুট নজর কেড়ে নিয়েছে নেটনাগরিকদের। অপূর্ব সুন্দর একটি শাড়িতে বেশ অন্য রকম একটা লুক ক্রিয়েট করেছেন অভিনেত্রী।

লাল এবং অফ হোয়াইটের মিশেলে শাড়িতে সোনালি জরির সূক্ষ্ম কাজ। তার সঙ্গে সুগভীর কাট ব্লাউজে সেজেছেন স্বস্তিকা। তবে সবথেকে বেশি নজর কাড়ছে তাঁর চশমা। ফুল দিয়ে ডিজাইন করে একটি রোদচশমার সঙ্গে মাথায় ডিজাইনার টুপি পরে একটি ফিউশন লুক ক্রিয়েট করেছেন অভিনেত্রী। পোস্টের ক্যাপশন থেকে জানা যায়, মায়ের তাঁতের শাড়ি পরেছেন স্বস্তিকা। যেটিকে নতুন করে হ্যান্ডলুমে রূপান্তরিত করা হয়েছে। দুধে আলতার সঙ্গে সাদা এবং সোনালি রঙের হাফ হাফ শাড়ি এটি, যা আগেকার দিনের সঙ্গে সঙ্গে এখনো নতুন করে ট্রেন্ডে উঠে এসেছে। শাড়িতে সারা জমিতে সোনালি জরির কাজ করা হয়েছে।

শাড়িটিতে স্বস্তিকাকে যে অপরূপ মোহময়ী দেখাচ্ছে তাতে কোনো সন্দেহ নেই। এখনো পর্যন্ত ২৩ হাজার লাইক পড়েছে পোস্টটিতে। অভিনেত্রীর পাশাপাশি শাড়িটিও বেশ পছন্দ করেছেন নেটনাগরিকরা। শাড়ি পরতে বরাবরই ভালোবাসেন স্বস্তিকা। এর আগে ক্যামেরার সামনেই অতি দ্রুত শাড়ি পরে দেখিয়েছিলেন তিনি। অবশ্য শাড়ি ছাড়া সাহসী ওয়েস্টার্ন পোশাকে বোল্ড লুকেও ধরা দেন স্বস্তিকা। যেকোনো পোশাকই খুব ভালো ভাবে ক্যারি করতে পারেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Parama (@parama_g)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই