Advertisements

Soham Majumdar: বাবা হওয়ার প্রসঙ্গে মুখ খুললেন শোলাঙ্কির চর্চিত প্রেমিক

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

টলিপাড়ার চর্চিত জুটি সোহম মজুমদার (Soham Majumdar) এবং শোলাঙ্কি রায় (Solanki Roy)। দুজনের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা রয়েছে বেশ অনেকদিন ধরেই। আনুষ্ঠানিক শিলমোহর না দিলেও শোনা যায়, বিবাহ বিচ্ছেদের পর সোহমের সঙ্গেই সম্পর্কে জড়িয়েছেন শোলাঙ্কি। এর আগেই বিয়ে ভাঙার কথা স্বীকার করেছিলেন অভিনেত্রী। সেই সঙ্গে জানিয়েছিলেন, মা হতে চান তিনি। সন্তান দত্তক নিতে চান। এবার এ বিষয়ে মুখ খুললেন সোহম।

সম্প্রতি নিজের আসন্ন ছবি ‘দুকান’ এর প্রচারে শহরে এসেছিলেন সোহম। সারোগেসির মতো বিষয় নিয়ে তৈরি এই হিন্দি ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যেতে চলেছে তাঁকে। এই ছবির বিষয়ে কথা বলতে গিয়ে সংবাদ মাধ্যমকে সোহম জানান, সুযোগ পেলে তিনিও সারোগেট সন্তানের বাবা হতে চান। অভিনেতার কথায়, এটা খুবই ব্যয়বহুল একটি প্রক্রিয়া। ভারতে এই মুহূর্তে সারোগেসি নিষিদ্ধও রয়েছে। তবে আইনে বদল আসলে না বলার মতো কোনো কারণ তিনি দেখতে পাচ্ছেন না বলেই মন্তব্য করেন সোহম।

উল্লেখ্য, বলিউডে সারোগেসি এখন অত্যন্ত স্বাভাবিক একটি বিষয় হয়ে দাঁড়িয়েছে। শাহরুখ খানের ছোট ছেলে আব্রাম থেকে আমির খান এবং কিরণ রাওয়ের ছেলে আজাদ, করণ জোহরের যমজ সন্তান, শিল্পা শেট্টির কন্যা সকলেই সারোগেসির মাধ্যমে জন্মেছে। প্রিয়াঙ্কা চোপড়া ও মা হয়েছেন সারোগেসির মাধ্যমেই। তবে ভারতে সারোগেসি নিষিদ্ধ রয়েছে এখন।

এর আগে শোলাঙ্কি জানিয়েছিলেন, তাঁর ছোট থেকেই ইচ্ছা সন্তান দত্তক নেওয়ার। এক পুত্রসন্তান আর এক কন্যাসন্তানকে দত্তক নিতে চান তিনি। শোলাঙ্কির কথায়, সমাজে মেয়েরা ঠিকই আছে। একজন ভালো পুরুষ মানুষ তৈরি করাটা জরুরি যার মধ্যে সব রকম নৈতিক গুণ থাকবে। পর্দায় একজন অবিবাহিত পুরুষের সারোগেসির মাধ্যমে জন্ম নেওয়া যমজ সন্তানের মায়ের ভূমিকায় অভিনয় করেছিলেন শোলাঙ্কি। আর বাস্তবেও দুই সন্তানকেই দত্তক নিয়ে মা হতে চান তিনি।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow