Hoop PlusHoop ViralTollywood

Sudipa Chatterjee: মামারবাড়িতে মহানন্দে ফুলকো লুচি বেগুন ভাজা খাচ্ছে আদিদেব, রইলো ভিডিও

টিনসেল টাউনের স্টারকিডদের মধ্যেই একজন আদিদেব চ্যাটার্জী (Adidev Chatterjee)। ‘রান্নাঘর’-এর রানী সুদীপা (Sudipa Chatterjee) ও পরিচালক অগ্নিদেব চ্যাটার্জী (Agnidev Chatterjee)-এর একমাত্র পুত্রসন্তান। এবার আদিদেবকে দেখা গেল লুচি, তরকারি, বেগুন ভাজা সাজিয়ে বসে খেতে।

সম্প্রতি বাপের বাড়ি গিয়েছিলেন সুদীপা। সঙ্গে ছিল আদিদেব। মামার বাড়ি আসতে পেরে সে তো খুবই খুশি। উত্তর কলকাতার মেয়ে সুদীপার পুত্রসন্তানের মামাবাড়িতে আপ‍্যায়ন হল গরম ফুলকো লুচি, বাটি ভর্তি সাদা আলুর তরকারি, গোল গোল বেগুনভাজা সহকারে। পরনে পাশ্চাত্য পোশাক থাকলেও বাঙালির চিরন্তন খাবার লুচির প্রতি আদিদেবের ভালোবাসা আটকায় কে! সে দিব্যি সব কিছু পরিষ্কার করে চেটেপুটে খেয়েছে। আদিদেব যখন মনের আনন্দে খেতে ব্যস্ত, তখন তার মা সুদীপা বানালেন ইন্সটাগ্রাম রিল। ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসাবে ব্যবহার হল ‘লুচি খাবি আয়’। সেই রিল শেয়ার করে ক্যাপশন দিয়ে সুদীপা লিখেছেন, “মামাবাড়ি ভারী মজা, কিল চড় নাই……”। রিল তো ভাইরাল হয়েছে। কিন্তু নেটিজেনদের একাংশ ঘাঁটতে বসেছেন পুরানো কাসুন্দি।

সুদীপা ও অগ্নিদেবের বয়সের ব্যবধান অনেকটাই। বেশ কয়েক বছর লিভ-ইনে থাকার পর বিয়ে করেছিলেন তাঁরা। সেই কথা তুলে সুদীপা ও অগ্নিদেবকে ট্রোল করে নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, বেশ কয়েক বছর সহবাস করার পর অগ্নিদেবের স্ত্রী হওয়ার অধিকার পেয়েছেন সুদীপা। অগ্নিদেবকে অনেকে কটাক্ষ করে ‘অগ্নি দাদু’ বলতে শুরু করেছেন। উঠে এসেছে অগ্নিদেবের প্রথম পক্ষের সন্তান আকাশ চ্যাটার্জী (Akash Chatterjee)-র কথাও। অনেকে বলছেন, আকাশের বয়স যদি ত্রিশ বছর হয়, তাহলে সুদীপা কি অগ্নিদেবের তৃতীয় স্ত্রী! অনেকে জানতে চেয়েছেন প্রথম স্ত্রীর পরিচয়। কিন্তু সুদীপা এই ব্যাপারে কোনো প্রতিক্রিয়া জানাননি।

তিনি ব্যস্ত রয়েছেন চট্টোপাধ্যায় বাড়ির ঐতিহ্যবাহী দুর্গাপুজো নিয়ে। পারিবারিক ঐতিহ্য মেনে এই পুজোর সময় বাড়ির পুরুষরা পরেন জোড়। মেয়েরা শাড়ি পরেন। অগ্নিদেবের প্রথম পুত্রসন্তান আকাশও উপস্থিত থাকেন এই বাড়ির পুজোয়। সুদীপার সঙ্গে তাঁর সম্পর্ক অত্যন্ত ভালো। এমনকি আকাশের জন্মদিনে নিজের হাতে রান্না করে খাইয়েছেন সুদীপা।

whatsapp logo