Hoop VideoHoop Viral

পরিবারের সামনে ভুলেও দেখবেন না এই ৪ ওটিটি প্ল্যাটফর্মের কোনো সিরিজ

যেখানেই নিষিদ্ধতা, সেখানেই মানুষের আগ্রহ বেশি, আর সেখানেই ভিড় জমান সবরকম বয়সের মানুষ। পুরুষ হোক বা মহিলা, নিষিদ্ধতা নিয়ে আগ্রহ কমবেশি সকলেরই। আর মানুষের এই ধর্মকেই কাজে লাগিয়ে জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। যেখানে প্রায় প্রতিদিনই মুক্তি পায় ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। সেই কারণেই সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে।

এই প্রতিবেদনে এমনই কয়েকটি ওটিটি প্ল্যাটফর্মের বিষয়ে আলোচনা করবো, যেখানে উপলব্ধ বেশ কিছু ওয়েবসিরিজ দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে। আজ্ঞে হ্যাঁ, এতটাই সাহসী সব দৃশ্য দিয়ে নির্মিত এই ওয়েবসিরিজগুলি, যেগুলি দেখতে হলে আপনাকে একা হতে হবে। নচেৎ নানা সমস্যা ঘটতে পারে।

(১) উল্লু: প্রাপ্তবয়স্কদের জন্য ওয়েবসিরিজ বা শর্ট ফিল্ম তৈরি ককরে ইতিমধ্যে দর্শক মহলে গোপনে জনপ্রিয়তা পেয়েছে ‘উল্লু’ নামক ওটিটি প্ল্যাটফর্ম। এখানে প্রায় প্রতি সপ্তাহেই কোনো না কোনো সাহসী ওয়েবসিরিজ মুক্তি পায়। এই প্ল্যাটফর্মের বেশ কিছু জনপ্রিয় সাহসী ওয়েবসিরিজ হল- ‘রেইন বসেরা’, ‘জলেবি বাই’, ‘তড়প’, ‘মাদহোস ডায়েরির-গুড ওয়াইফ’, ‘পাঞ্চালি’, ‘ওয়াচম্যান’, ‘দোরাহা’ ,’গনিকা’ প্রভৃতি। এছাড়াও এই প্ল্যাটফর্মে উপলব্ধ কিছু থ্রিলার ওয়েবসিরিজ হল- ‘পেপার’, ‘পারো’, ‘ইন্সপিরেশন’।

(২) এমএক্স প্লেয়ার অনলাইন: প্রথমে ভিডিও প্লেয়ার হিসেবে বাজারে এলেও ধীরে ধীরে নিজেদের অনলাইন পার্টকে উন্নত করে এমএক্স প্লেয়ার হয়ে উঠেছে এক জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম। এই প্ল্যাটফর্মেও বেশ কিছু সাহসী ওয়েবসিরিজ নজরে এসেছে বিগত সময়ে। এই প্ল্যাটফর্মের কিছু জনপ্রিয় ওয়েবসিরিজ হল- ‘আশ্রম’, ‘মাস্তারাম’, ‘হ্যালো মিনি’ প্রভৃতি। এছাড়াও এখানে ‘ধারাভি ব্যাংক’ ও ‘বহুকাল’-এর মতো থ্রিলার সিরিজও উপলব্ধ।

(৩) কোকু: দিন দিন গোপনে জনপ্রিয়তা পেয়ে এসেছে ‘কোকু’ ওয়েব প্ল্যাটফর্ম। এখানেও সাহসী সব সিরিজে ঠাসা কন্টেন্ট। এই প্ল্যাটফর্মের কিছু জনপ্রিয় সাহসী সিরিজ হল- ‘হোয়াট দ্য ফ্ফফ’, ‘ডিজায়র পাপা’, ‘চুল-রুম সার্ভিস’, ‘চুপি বাজার’, ‘গুলাবজামুন’, ‘বুবলিপুর’ প্রভৃতি।

(৪) অলট বালাজি: মূলত সব বয়সের দর্শকদের জন্য সিরিজ বা শর্টস বানিয়ে জনপ্রিয়তা পেয়েছে এই ওটিটি প্ল্যাটফর্ম। তবে এই প্ল্যাটফর্মে গোপনে জনপ্রিয়তা পেয়েছে বেশ কিছু নিষিদ্ধ ওয়েবসিরিজ। অলট বালাজি’র বেশ কিছু সাহসী ওয়েবসিরিজের মধ্যে অন্যতম হল- ‘গন্দি বাত’, ‘বেবি কাম না’, ‘ভার্জিন ভাস্কর’, ‘হুজ ইওর ড্যাদি’ প্রভৃতি। এছাড়াও এই প্ল্যাটফর্মে ‘অপহরণ’, ‘স্টেট ভার্সেস নানাবতী’ হল জনপ্রিয় দুটি থ্রিলার সিরিজ।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা