Hoop VideoHoop Viral

VIRAL: লাল টুকটুকে শাড়ি পরে দুর্দান্ত নাচ খুদে কন্যার, নেটদুনিয়ায় প্রশংসার ঝড়

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। আর এই ছোট-ছোট ভাইরাল হওয়া ঘটনাগুলো আমাদের একেবারে মন কেড়ে নেয়, আমাদের যখন মন খারাপ হয় বা যখন বাড়িতে কেউ থাকে না, তখন মনে হয় যে জীবনের আনন্দ গুলো প্রায় মুছে যেতে বসেছে, সেই সময়ে ছোট ছোট ভিডিও গুলো আমাদের জীবনে অনেকটা কিছু বয়ে আনতে পারে। তাই আর দেরি না করে আমাদের Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন এই অসাধারণ ভিডিওটি।

সম্প্রতি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, সবুজ প্রকৃতির কোলে লাল টুকটুকে শাড়ি পড়ে একটি ছোট্ট মেয়ে কেমন সুন্দর নেচেছে। ‘এবার পূজোতে লাল শাড়ি নেব’ গানের সাথে সত্যিই লাল টুকটুকে শাড়ি পড়ে তাকে একেবারে পরীর মতন দেখতে লাগছে। মাত্র নয় মাস আগে এই নাচের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়া হয়েছিল। ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছেন প্রায় ত্রিশ লক্ষ মানুষ। ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি শেয়ার করা হয়েছে সেটির নাম তোড়ি রায়।

শুধু তাই নয়, বাচ্চাটির অসাধারন নাচের সঙ্গে এক্সপ্রেশন দেখে রীতিমত অবাক হয়ে গেছে নেটিজেনরা, অসাধারণ নাচ পৌঁছে গেছে বেশ বিদেশের সীমানা ছাড়িয়ে বহুদূরে আর হবে নাই বা কেন অনেকের বাড়িতেই তো এমন ছোট ছোট বাচ্চারা থাকে যারা শুধু বদমাইশি করে না, তাদের মধ্যে কিন্তু রয়েছে প্রচুর প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই প্রতিভাকে হারিয়ে দিতে পারেন বিভিন্ন জায়গায়।

whatsapp logo