Hoop VideoHoop Viral

Dance Video: অক্ষরাকে ছেড়ে শুভি শর্মার সাথে ঘনিষ্ঠ হলেন খেসারি, উত্তপ্ত রোম্যান্স ক্যামেরার সামনেই

খেসারি লাল এক অন্যতম ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

Read More: দেশের বিভিন্ন সমবায় ব্যাঙ্ককে জরিমানা করলো রিজার্ভ ব্যাঙ্ক, গ্রাহকদের জমাকৃত টাকার ভবিষ্যৎ কি!

সম্প্রতি অসাধারণ একটা নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওটি একবার ছেড়ে মানুষ বারবার দেখেছেন, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে শুভি শর্মার সঙ্গে অসাধারণ কায়দায় রোমান্টিক ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ভোজপুরি সিনেমা জগতের শুভী শর্মা অত্যন্ত জনপ্রিয় একটা নাম, এই শুভী শর্মার রোমান্টিক ভিডিও এলেই একেবারে মানুষ ভীষণ ভালোভাবে উপভোগ করে দেখেন।

Read More: শরীরচর্চা ছাড়াই অতিরিক্ত মেদ ঝরিয়ে ফেলুন এই উপায়ে

লাহাইয়া বাগালিয়া গানের সঙ্গে তার এই দুর্দান্ত পারফরম্যান্স দেখে সকলের কিন্তু অসাধারণ লেগেছে এবং বাহবা জানিয়েছেন সকলে। এন্টার টেইন রঙ্গিলা নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি ছয় বছরে প্রায় 14 কোটি মানুষের কাছে পৌঁছে গেছে। সিনেমার নাম আতঙ্কবাদী, গানটি গেয়েছেন খেসারি লাল নেচে এবং প্রিয়াঙ্কা সিংয়ের সঙ্গে। লাল রঙের সুন্দর পোশাকে নায়িকাকে দেখতে ভারী ভালো লাগছে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক