whatsapp channel

স্ত্রীকে ছেড়ে অন্য সুন্দরীর সঙ্গে ফুলশয্যা করলেন নিরাহুয়া, বাচ্চাদের সামনে দেখবেন না

বিগত দশক থেকেই বিপুল জনপ্রিয়তা পেয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গান থেকে চলচ্চিত্র এমনকি মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগৎ। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গানের ভিডিও ভাইরাল…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Updated on:

বিগত দশক থেকেই বিপুল জনপ্রিয়তা পেয়েছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। গান থেকে চলচ্চিত্র এমনকি মিউজিক ভিডিও- সবকিছুতেই বেশ উন্নতি করেছে ভোজপুরী বিনোদন জগৎ। প্রায়ই কোনো না কোনো ভোজপুরী গানের ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও নাচের। উত্তেজনাপূর্ণ গানের চটুল ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার অন্তরঙ্গ দৃশ্য। এই একজোড়া কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া (Nirahua)। তার আসল নাম দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা নবাগতা অভিনেত্রী হলেন শুভি শর্মা (Shubhi Sharma)। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়। বিশেষ করে নিরাহুয়া সহ অনেক নামজাদা নায়কের সঙ্গে পর্দায় জুটি বেঁধে নিজের সাবলীল অভিনয় এবং শরীরের আবেদন দেখিয়েই বিপুল জনপ্রিয়তা কুড়িয়েছেন এই অভিনেত্রী।

বর্তমানে তাদের একটি গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই গানে সাহসী দৃশ্যে দেখা গেছে নিরাহুয়া এবং শুভিকে। ভিডিওর শুরুতেই নায়ককে দেখা গেল দরজা খুলে ঘরে ঢুকতে। তার পরণে ছিল বাসন্তী রংয়ের কুর্তা পায়জামা। অন্যদিকে ফুলশয্যার রাতে গোলাপি রংয়ের শর্ট ওয়ানপিস পরে তার জন্য অপেক্ষা করছিলেন নায়িকা। নায়ক ঢুকতেই তার প্রতি শারীরিকভাবে আকৃষ্ট হন নায়িকা। ভিডিওর মাঝে আবার দুজনকে বিছানায় ‘পালংগ তোড়’ রোমান্স করতে দেখা গেছে। ভিডিওর শেষদিকে একটি সোফার উপর জড়াজড়ি করে রোমান্স করতে দেখা গেছে দুজনকে। আর এই দৃশ্যে সাহসী ভঙ্গিমায় নজর কেড়েছেন অভিনেত্রী শুভি শর্মা।

‘পালা মে লাগা কে কাদি’ নামক এই গানটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে নেটিজেনদের রাতের ঘুম ব্যাঘাত ঘটাচ্ছে। গানটি জনপ্রিয় ভোজপুরি সিনেমা ‘নিরাহুয়া হিন্দুস্তানী-৩’ ছবির। গানটি গেয়েছেন আলোক কুমার ও কল্পনা সিং। ‘এসআরকে মিউজিক’ নামের জনপ্রিয় ইউটিউব চ্যানেলে এই গানটি প্রকাশ করা হয়েছে। ইতিমধ্যে লক্ষাধিক ইউজার গানটি দেখে ফেলেছেন।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা