whatsapp channel

নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ হলেন গ্রামের যুবক, বাচ্চাদের সামনে ভুলেও দেখবেন না এই ওয়েব সিরিজ ‌

প্রাইম প্লে অ্যাপ দেখলে বোঝা যায়, সত্যিই অনেকের কাছে চিত্রনাট্যের খুব অভাব। প্রাইম প্লে অ্যাপে স্ট্রিম হচ্ছে একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ যা বর্তমানে একঘেয়ে হয়ে উঠেছে অধিকাংশ দর্শকদের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

প্রাইম প্লে অ্যাপ দেখলে বোঝা যায়, সত্যিই অনেকের কাছে চিত্রনাট্যের খুব অভাব। প্রাইম প্লে অ্যাপে স্ট্রিম হচ্ছে একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ যা বর্তমানে একঘেয়ে হয়ে উঠেছে অধিকাংশ দর্শকদের কাছে। প্রাইম প্লে-র ইউটিউব চ্যানেলে এই ওয়েব সিরিজের ঝলকের নিচে কমেন্ট সেকশন তার প্রমাণ। নেটিজেনদের একাংশ বারবার চিত্রনাট্য সম্পর্কে অভিযোগ তুললেও নির্মাতাদের যায়-আসে না। গত 6 ই ডিসেম্বর প্রাইম প্লে-র ইউটিউব চ্যানেলে আপলোড হয়েছে প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ ‘পিকচার আভি বাকি হ্যায়’-এর অফিশিয়াল ট্রেলার। এখনও অবধি এই ট্রেলারের ভিউ অতিক্রম করেছে ছেচল্লিশ হাজারের কিছু বেশি।

Advertisements

‘পিকচার আভি বাকি হ্যায়’ -এর প্রেক্ষাপট গ্রামীণ সমাজ। সেখানে এখনও নারী-পুরুষ নির্বিশেষে বিনোদন জগত নিয়ে অনেকেই অন্য রকম ধারণা পোষণ করেন। ট্রেলারের শুরুতে দেখা যায়, ওই গ্রামে চলছে এরোটিকা বানানোর কারবার। গ্রামের মেয়ে কাটেলি এই ধরনের প্রাপ্তবয়স্ক ছবিতে অভিনয় করতে চেয়ে পৌঁছে যায় এরোটিকা পরিচালকের কাছে। কাটেলি নিজেই কাজ পাওয়ার জন্য অডিশনের নাম করে পরিচালকের সাথে অডিশনের নাম করে স্থাপন করতে চায় যৌন সম্পর্ক। গোপনে তা দেখতে থাকে পঞ্চায়েত প্রধান এবং ওই গ্রামের পুরুষরা। কিন্তু একসময় দেখা যায়, গ্রামে এরোটিকার শুটিং করতে আসা নায়িকা মঞ্জরীর প্রেমে পড়ে যায় ওই গ্রামের এক যুবক।

Advertisements

তার বন্ধুরা তাকে মঞ্জরীর সাথে যৌন সম্পর্ক স্থাপনের ইন্ধন যোগালেও ওই পুরুষটি মঞ্জরীকে মন থেকেই ভালোবাসতে শুরু করে। শরীর তার কাছে গৌণ হয়ে যায়। সে নিজের মনের কথা বলতে চায় প্রেমিকাকে। এর মধ্যেই যৌনতার লোভে ওই পুরুষটির বন্ধু এরোটিকায় অভিনয় করতে শুরু করে। দিনের শেষে বন্ধুদের সাথে সে শেয়ার করে নিজের শারীরিক চাহিদার কাহিনী।

Advertisements

ওই ব্যক্তি ক্যামেরার সামনে সিমরন নামে অভিনেত্রীর সাথে যৌন দৃশ্যে অভিনয়ের কথা বলতে গিয়ে উত্তেজিত হয়ে পড়ে। কিন্তু প্রকৃত পরিস্থিতি কি তা জানতে সাবস্ক্রাইব করতে হবে প্রাইম প্লে অ্যাপ।

Advertisements
whatsapp logo
Advertisements