whatsapp channel

VIRAL: অক্ষরার প্রেম এভাবে ফিরিয়ে দিয়েছিলেন পবন সিং, গোপন দেখলেই মজা পাবেন

দিন দিন অভিযোজন ঘটছে বিনোদন জগতের। আর বর্তমান সময়ে গোটা দেশের নজর কাড়ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। চলচ্চিত্র থেকে সাহসী দৃশ্যে ভরপুর গান- সবকিছুতেই বেশ উন্নতি করেছে এই ইন্ডাস্ট্রি। প্রায়ই নানা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

দিন দিন অভিযোজন ঘটছে বিনোদন জগতের। আর বর্তমান সময়ে গোটা দেশের নজর কাড়ছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। চলচ্চিত্র থেকে সাহসী দৃশ্যে ভরপুর গান- সবকিছুতেই বেশ উন্নতি করেছে এই ইন্ডাস্ট্রি। প্রায়ই নানা ভোজপুরী গানের ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। বলা বাহুল্য, প্রতিদিন অন্তত একটি করে ভোজপুরি গান ইউটিউবে আপলোড করা হয়। এর মধ্যে কিছু গান শুরু থেকেই জনপ্রিয় হয়ে ওঠে। পবন সিং, নিরাহুয়া, খেসারি লাল যাদব, রিতেশ পান্ডে, শিল্পী রাজ এবং রাকেশ মিশ্রের মতো কণ্ঠশিল্পীদের ফ্যান ফলোয়িং প্রচুর। ফলে তাঁদের গানগুলোও বেশ জনপ্রিয়।

শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গান ও নাচের। কারণ ভোজপুরী গানের মধ্যে দুঃখ থাকলেও সেই দুঃখ থেকে বেরিয়ে এসে জীবনকে উপভোগ করার মতো বিষয়বস্তু থাকে। এসবের পাশাপাশি ভোজপুরী গানের লিরিক্স হয় খুবই জীবন্ত এবং চটুল। শারীরিক আবেদন ও উন্মুক্ত যৌনতার বিশদ বর্ণনা থাকে এইসব গানে। এর উপর বাড়তি পাওনা হিসেবে দর্শকদের কাছে এই গানে রয়েছে খোলামেলা দৃশ্যের মিউজিক ভিডিও। যত বেশি শারীরিক আবেদন, তত বেশি সেই ভিডিও ভাইরাল হয় সামাজিক মাধ্যমে।

আর এবার একটি ভোজপুরী সিনেমার ভিডিও ক্লিপের ভিউ ছাড়িয়ে গেল লক্ষের গন্ডি। ভাইরাল হওয়া এই গানে অক্ষরা সিং (Akshara Singh) ও পবন সিংকে (Pawan Singh) দেখা গিয়েছে। ভিডিওর শুরুতেই নায়িকা অক্ষরা সিংকে নায়ককে ফোন করতে। নায়ক একজন সুপারস্টার। তবে নায়িকা তার প্রেমে পাগল। কিন্তু প্রথম ফোনালাপে নায়িকাকে পাগল বলে তকমা দিতে দেখা যাচ্ছে ভিডিওতে। তারপর পবনের রঙিন জীবনে তাকে ডুবে যেতে দেখা গেছে। এর মাঝে আরেকবার রাতে তাদের দুজনের ফোনালাপ দেখানো হয়েছে। তবে ভিডিওর শেষে নায়কের জীবনে অন্য এক মহিলার অস্তিত্ব দেখানো হয়েছে।

ভিডিওটি ইউটিউবে ‘টপ ভোজপুরী সিনেমা’ নামের একটি জনপ্রিয় চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। ‘পবন রাজা’ নামের একটি ছবির ভিডিও ক্লিপ এটি। ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন এই ভিডিও ক্লিপটি। বর্তমানে ট্রেন্ডিং তালিকায় জায়গা করে নিয়েছে এই ভোজপুরী সিনেমার ভিডিও ক্লিপ।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা