Hoop VideoHoop Viral

লকডাউনে কাকীমার সঙ্গে ঘনিষ্ঠ হলেন যুবক, সাহসী দৃশ্যের এই সিরিজ বাচ্চাদের সামনে দেখবেন না

‘করোনা’ বললেই চোখে ভাসে অতিমারীর দিনগুলি। গৃহবন্দি হয়ে পড়েছিলেন সাধারণ মানুষ। প্রাণীজগৎ হয়েছিল বিপন্ন। কিন্তু এই নামটিকেই একটু অন্য ভাবে তুলে ধরল প্রাইম প্লে অ্যাপ। এই অ্যাপে সাধারণতঃ স্ট্রিম হয় প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। চলতি বছরের 6 ই মার্চ প্রাইম প্লে-র ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে ‘করো না’-র অফিশিয়াল ট্রেলার। এখনও অবধি এই ট্রেলারের ভিউ অতিক্রম করেছে এক লক্ষ ষোল হাজার। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন আলিয়া নাজ (Aliya Naaz), ভারতী ঝা (Bharti Jha), জয়শ্রী গায়কোয়াড় (Jayashree Gaikwad)।

‘করো না’-র মোট দুটি পর্ব স্ট্রিম হয়েছে। এক-একটি পর্বের সময় আধ ঘন্টা। ‘করো না’-র নামে ইংরাজি ‘O’ অক্ষরটিকে ডিজাইন করা হয়েছে করোনার ভাইরাসের অনুকরণে। হিন্দি ছাড়াও ওয়েব সিরিজটি দেখা যাবে, তামিল,তেলেগু, কন্নড়, মালয়ালম, ভোজপুরি ও ইংলিশ-এ। ‘করো না’-র মুখ্য চরিত্র মহেশ নামে এক যুবক। তার কাকা বাইরে কাজ করে। ফলে সে থাকে তার কাকীমার সাথে। খুড়তুতো বোন ও কাকীমার সাথে মহেশের যৌন সম্পর্ক রয়েছে। কিন্তু একসময় সে আরও এক মহিলার সাথে যৌন সম্পর্কে লিপ্ত হয়। অপরদিকে করোনা অতিমারীর কারণে দেশ জুড়ে শুরু হয় লকডাউন। মহেশের কাকা বাড়ি ফিরতে পারে না কর্মস্থল থেকে। ফলে মহেশের অবাধ যৌনাচার চলতে থাকে।

কিন্তু প্রাইম প্লে-র অন্য ওয়েব সিরিজগুলির মতো এই ওয়েব সিরিজটিরও অফিশিয়াল ট্রেলার দেখে কিছুই বোঝা যায় না। পাওয়া যায় না কাহিনীর সামান্যতম আভাস। একের পর এক যৌন দৃশ্যের অবতারণা ছাড়া আর কোনোরকম কাহিনী বলতে পারে না ট্রেলার। তবে ইউটিউবের বিশেষ কিছু নিয়মের কারণে যৌন দৃশ্যগুলি সরাসরি দেখানো হয়নি ট্রেলারে।

নেটিজেনদের একাংশ ‘করো না’-র ট্রেলার নিয়ে অসন্তোষ করেছেন ভিডিওর কমেন্ট সেকশনে। ওয়েব সিরিজের সম্পূর্ণ কাহিনী জানতে গেলে সাবস্ক্রাইব করতে হবে প্রাইম প্লে অ্যাপ।

Related Articles