Hoop VideoHoop Viral

ফুলশয্যার রাতে মোনালিসাকে পেয়ে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, ভিডিওর শুরু থেকে শেষ রোমান্সে ভরপুর

পবন সিং এক ভোজপুরী অভিনেতা। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার পবন এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় এতটাই জনপ্রিয় এই নায়ক।

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরি সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

পবন সিং, অক্ষরা সিং এবং মোনালিসার গাওয়া ‘দিয়া গুল কারা রানি’ গানটিও ভোজপুরী দর্শকদের বেশ পছন্দ হয়েছে। হবে শুধুমাত্র ভোজপুরী বললে ভুল হয়, গোটা ভূভারতে এই গানগুলির ক্রেস আছে। এই মুহূর্তে মিউজিক ভিডিওটি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। গানটিতে ভরে ভরে রয়েছে চুম্বন দৃশ্য, এই ধরনের অসাধারণ গান মানুষের ভালো লাগবে এমনটাই তো স্বাভাবিক। অন্যান্য ক্ষেত্রে একজন নায়িকার সঙ্গে অভিনয় করে সকলের মন জয় করে নেন কিন্তু এখানে রয়েছে দু দুজন নায়িকা।

ভোজপুরী ইন্ডাস্ট্রিতে পবন সিং থাকা মানেই সেই গান যেমন হিট হবে এমনটাই স্বাভাবিক। তেমনই তার চটকদার গান দেখে সবাই অবাক। এই মুহূর্তে পবনের যেই গানের ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি কিন্তু বেশ পুরোনো। পাঁচ বছর আগে প্রায় ৭৮ লাখ ভিউজ হয়েছে। দেখুন দুজনের চরম রোম্যান্টিক ভিডিও।

whatsapp logo