Hoop VideoHoop Viral

Short Film: সবজিওয়ালার সঙ্গে প্রেমের সম্পর্কে মেতে উঠলেন গৃহবধূ, গোপনে দেখলেই পাবেন আসল সুখ

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজগুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই কিন্তু এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সমেত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

Read More: প্রায়ই স্বপ্নে অদ্ভুত জিনিস দেখছেন? জানেন তো, এইসব স্বপ্ন কিসের ইঙ্গিত দেয়!

সম্প্রতি অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, এক সবজিওয়ালার সঙ্গে শারীরিক সম্পর্কে মেতে উঠলেন এক বধূ, যা দেখা মাত্রই কিন্তু প্রত্যেকের মনেই একটা উত্তেজনা তৈরি হয়েছে। আর হবে নাই বা কেন এত সুন্দর যদি একটা মাখোমাখো দৃশ্য সকলে চোখের সামনে দেখতে পায়, তাহলে তো সকলের মনে একটা উত্তেজনা তৈরি হবে এমনটাই স্বাভাবিক।

প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে, এক গৃহবধূ সবজি কিনতে আসছে একজন সবজিওয়ালার কাছে, হঠাৎ করে সবজি কিনতে গিয়ে তার হাত থেকে ফোন এবং ব্যাগ পড়ে যায়, ব্যাগ আর ফোন তোলার সময় তার শরীর থেকে আচলটাও খসে পড়ে, যার ফলে চোখাচোখি হয়ে যায়, ওই সবজিওয়ালার সঙ্গে। সবজিওয়ালা বিষয়টি বেশ মনে মনে এনজয় করে। এই সময় তার স্বামী মানুষটি তার ঘরের মধ্যে আসে এবং সাথে সাথে তার অন্ধ শশুর মশাই আসেন এবং বলেন তাকে কিছু খেতে দেওয়ার জন্য কিন্তু সেই অন্ধ শ্বশুর মশাই কিছু খেতে না পেয়ে প্রচন্ড রেগে যায়।

Read More: গ্রীষ্মে এসি কেনার আগে যাচাই করুন এই ৪ টি দিক, নাহলে দাম দিয়েও ঠকতে হবে

অন্যদিকে স্বামী বলেন, তিনি বাড়ি থেকে চলে যাবেন কাজের জন্য। বাড়ি থেকে যেহেতু মার্কেট অনেক দূরে তাই ওই সবজি ওয়ালাকেই শ্বশুর মশাইকে বলেন, প্রতিদিন সবজি দিয়ে আসতে। সবজিওয়ালা ঘরে ঢুকে একদিন সেই গৃহবধূকে শুধুমাত্র টাওয়েল পড়ে বাথরুম থেকে বেরিয়ে আসতে দেখেন। কিন্তু তারপরে কি হবে? তা দেখার জন্য আপনাকে পুরো ভিডিওটা দেখতে হবে। ইশারা চ্যানেল নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি একমাস আগে রিলিজ হয়েছে। এখনো পর্যন্ত প্রায় 26 লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক