Hoop VideoHoop Viral

Short Film: এক মাসেই হাজার হাজার ভিউ, দরজা বন্ধ করে দেখলেই শর্ট ফিল্মটির আসল মজা পাবেন

মানুষ মাত্রেই পছন্দ আলাদা আলাদা হয়। বিশেষ করে বিনোদনের ক্ষেত্রে সকলের পছন্দ ভিন্ন ভিন্ন হয়। কেউ প্রেক্ষাগৃহে বসে পপকর্ন হাতে বড়পর্দায় সিনেমা দেখতে পছন্দ করেন। কেউ আবার সেই একই ছবি নিজের বাড়িতে বসে ডিজিটাল মাধ্যমে দেখতে ভালোবাসেন। OTT প্ল্যাটফর্ম এবং সোশ্যাল মিডিয়ার (Social Media) রমরমা বাড়তেই বিনোদনের ধরণ ধারণও বদলে চলেছে। ওয়েব সিরিজ, শর্ট ফিল্মের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মের প্রতি মানুষের আকর্ষণ বেড়েই চলেছে দিনকে দিন।

বর্তমানে বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়াটাই মুখ্য হয়ে উঠেছে অনেকের কাছে। সারাদিনের কাজ সেরে অবসর সময়ে ফেসবুক বা ইনস্টাগ্রামে রিল ভিডিও কিংবা ইউটিউবে ভিডিও (YouTube Video) দেখতে পছন্দ করেন অনেকেই। এক্ষেত্রে অধিকাংশ নেট নাগরিকদের কাছেই ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ইউটিউব জনপ্রিয়তার দিক দিয়ে প্রথম দিকে থাকবে।

ডিজিটাল মাধ্যমের জনপ্রিয়তা বাড়তে সোশ্যাল মিডিয়াতেই বিনোদন খুঁজে নেন অনেকে। আর এই সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়তেই বিনোদনের নানান ধরণও এসে গিয়েছে। যুগের সঙ্গে তাল মিলিয়ে দর্শক টানতে সব বিনোদনের মধ্যেই ঢোকানো হচ্ছে ১৮+ কনটেন্ট। শর্ট ফিল্মের (Shot Film) মধ্যেও ঢুকে পড়েছে অ্যাডাল্ট কনটেন্ট। ডিজিটাল কনটেন্টের প্রতি দর্শকদের আকর্ষণ দেখে নতুন নতুন OTT প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে। মাথা তুলে দাঁড়িয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ। বিভিন্ন ঘরানার মধ্যে এই ধরণের গল্পগুলিই বেশি দর্শক টানছে বর্তমানে।

ইউটিউবে কিছু সংশ্লিষ্ট চ্যানেল রয়েছে যেখানে সব ধরণের শর্ট ফিল্ম উপলব্ধ রয়েছে। এমনকি অ্যাডাল্ট গল্পের খোঁজও এখানেই পেয়ে যাবেন দর্শকরা। ভিডিওর জন্যই নির্দিষ্ট ইউটিউব প্ল্যাটফর্ম। অসংখ্য চ্যানেলে এখানে প্রতিনিয়ত আপলোড করা হচ্ছে শর্ট ফিল্ম সম্প্রতি যে শর্ট ফিল্মটি চর্চায় উঠে এসেছে সেটির নাম বেওয়াফা। হিন্দি শর্ট ফিল্মটি মাত্র এক মাস আগে ইউটিউব চ্যানেল FWF Big Shorts এ। মাত্র এক মাসেই ৪ হাজার ভিউ ছুঁতে চলেছে হিন্দি ভাষার স্বল্প দৈর্ঘ্যের ছবিটি।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই