Advertisements

Dance Video: সবুজ সালোয়ার কামিজে দুর্দান্ত নাচলেন যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

সম্প্রতি অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে, স্বপ্না চৌধুরীর গানের সঙ্গে দুর্দান্ত কায়দায় নাচ পরিবেশন করছেন এক যুবতী, তার এই অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়ায় ঝড়ের মতন ভাইরাল হয়েছে, এখানে দেখতে পাওয়া যাচ্ছে, সবুজ রঙের একটা সালোয়ার কামিজ পরে তার এই অসাধারণ নাচ মানুষ মানুষকে পছন্দ করেছেন।

যদিও তিনি কোনো স্টেজ পারফরমেন্স করছেন না, কিন্তু তাতেও তাকে দেখতে ভীষণ ভালো লাগছে। বদ্ধ ঘরের মধ্যে চার দেওয়ালের মধ্যেই তার অসাধারণ নাচের ভিডিও মানুষ পাগলের মতন দেখেছে। এ ধরনের নাচ মানুষ ভীষণ পছন্দ করেন, কারন এই ধরনের নাচ মানুষ যদি একবার দেখে তাহলে বারবার তাদের দেখতে ইচ্ছা করে। সারা দিন নানা চিন্তা ভাবনার মধ্য দিয়ে কাজকর্ম করার পরে, তারপরে যখন মানুষ এই ধরনের নাচ একবার দেখে মানুষ তো ভালোবাসবেই ।

আর দেরি না করে আপনিও দেখে নিতে পারেন, অসাধারণ এই নাচের ভিডিওটি ভিডিওটি একবার আপনার দেখে বারবার দেখতে ইচ্ছা করবে, সেটাই স্বাভাবিক। বর্তমানে হরিয়ানভি নাচ মানুষের মনে ভীষণ একটা জায়গা করে নিয়েছে বাংলা, হিন্দি নাচ এবং গানের পাশাপাশি এই ধরনের নাচ-গান মানুষ ভীষণ পছন্দ করছেন তা বলাই বাহুল্য।

হরিয়ানভি নাচ এবং গানের জগতে অত্যন্ত জনপ্রিয় হলেন সুনিতা বেবি মুসকান বেবি, স্বপ্না চৌধুরী আরো অনেক রয়েছে, তবে এবার আর স্বপ্না চৌধুরী না, স্বপ্না চৌধুরীর গানের সঙ্গেই দুর্দান্ত কায়দায় নাচলেন এক যুবতী। বাড়ি অসাধারণ নাচের ভঙ্গি মানুষকে পাগল করে দিয়েছে তাই তো ইউটিউবে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ভিডিওটি। fouji fojan 2 এই গানের সঙ্গে দুর্দান্ত কায়দায় নাচলেন যুবতী। এই যুবতীর নাম ববিতা সেরা, প্রায় ১৩ লক্ষ মানুষের কাছে ভিডিওটি পৌঁছে গেছে।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow