Hoop VideoHoop Viral

শরীরের খিদে মেটাতে চাকরের সঙ্গে ঘনিষ্ঠ গৃহবধূ, বাচ্চাদের সামনে দেখবেন না এই ওয়েব সিরিজ

বর্তমান সময়ে অনেকাংশে বদলে গেছে বিনোদন জগৎ। হলে গিয়ে সিনেমা দেখার থেকে এখন ঘরের কোণে বিনোদন মশগুল হতে পছন্দ করেন দর্শকরা। তাই বিনোদন জগৎকে মোবাইলের ভেতর বন্দি করতেই উদ্ভাবন হয় ওয়েব সিরিজের। প্রথম বিদেশে এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা থাকলেও বর্তমানে ভারতেও এই ওয়েব সিরিজের জনপ্রিয়তা ভারতেও তুঙ্গে। নানারকমের কন্টেন্ট হলেও এখন যৌনতায় ভরপুর ওয়েব সিরিজের চাহিদা অনেকটাই বেশি।

বর্তমানে অনেক প্ল্যাটফর্মেই উষ্ণ ও সাহসী দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজের চাহিদা এখন বেশ ভালো। এককথায় নিষিদ্ধতা নিয়ে মানুষের চাহিদা এখন তুঙ্গে। আর সমস্ত ওটিটি প্লাটফর্মের মধ্যে বেশকিছু এমন প্লাটফর্ম রয়েছে, যেখানে আপনারা বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজ দেখতে পান। এগুলির মধ্যেই অন্যতম হল ‘উল্লু’, ‘কোকু’, ‘প্রাইম শর্টস’ প্রভৃতি। এইসব প্ল্যাটফর্মে সাহসী দৃশ্যে পরিপূর্ণ সব ওয়েবসিরিজ মুক্তি পায় এবং সেগুলি ব্যাপকভাবে জনপ্রিয়তা অর্জন করে।

এই প্রতিবেদনে ‘কোকু’ নামক ওটিটি প্ল্যাটফর্মের এমনই একটি সিরিজকে নিয়ে আলোচনা করা হবে, যার গল্প থেকে দৃশ্যপট, সব জায়গাতেই নির্লজ্জতার সীমা অতিক্রান্ত হয়েছে। ‘চুল-ধুলাই’ নামের এই সিরিজের ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে সবটা। সিরিজের শুরুতে দেখা যাচ্ছে এক রূপসী গৃহবধূর শরীরকে কামনা করছে সেই বাড়িরই চাকর। তারপর ওই মহিলাও তার প্রতি আকৃষ্ট হয় এবং দুজনের মধ্যে গোপনে শারীরিক সঙ্গম ঘটে। তারপর আবার স্বামীর সঙ্গেও একইভাবে ঘনিষ্ঠ হয় ওই গৃহবধূ। শেষমেষ ওই মহিলার শারীরিক চাহিদা পূরণ করতে দুই পুরুষকে একসাথে বিছানায় দেখা যায়। এভাবেই সিরিজের গল্প এগিয়ে যায় ক্লাইম্যাক্সের দিকে।

এই সিরিজটি কমবয়সী দর্শকদের বেশি করে আকৃষ্ট করেছে। কারণ এর দৃশ্যে থরে থরে সাজানো রয়েছে ঘনিষ্ঠ সব দৃশ্য। তবে এই সিরিজে মূলত নজর কেড়েছেন অভিনেত্রী রাজসী ভার্মা। তার শারীরিক হিল্লোল যেন ভাসিয়ে দিয়েছে দর্শকদের। এছাড়াও এই সিরিজে দেখা গেছে রেখা চৌধুরী, অমিত গৌড়, রলি সিংয়ের মতো কলাকুশলীদের। এই সিরিজটি ‘কোকু’ এপ্লিকেশনের সাবস্ক্রিপশন নিয়ে তবেই দেখতে পারবেন।