Hoop StoryHoop Viral

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, প্রকাশ্য রাস্তায় কোমর দুলিয়ে একি করলেন অঞ্জলি অরোরা!

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছু ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও, কখনো শিক্ষামূলক ভিডিও, কখনো দুর্ঘটনাজনিত ভিডিও নানান রকম আনন্দের মুহূর্তের ভিডিও, বিয়ে বাড়ির ভিডিও খাওয়া-দাওয়ার ভিডিও আরো কত কি। বর্তমান যুগে মানুষের প্রত্যেকটি জীবনের ঘটনার সঙ্গে একেবারে জড়িয়ে রয়েছে এই সোশ্যাল মিডিয়া। সকালবেলা ঘুম থেকে উঠে যাওয়া থেকে শুরু করে রাতে শুতে যাওয়া পর্যন্ত মানুষকে কি করছেন না করছেন, তাই নিয়ে ব্লগ বানিয়ে বেশ রোজগার করছেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

বর্তমানে মানুষের হাতে একটা মুঠোফোন থাকলেই মানুষকে আর একা থাকতে দেয় না, কারণ এর মধ্যে থাকা নানান রকম ভিডিও মানুষকে আনন্দ দিতে একেবারে প্রস্তুত। অনেক ঠাকুরমার ঝুলির গল্পের মতই ঝুলিতে গল্পের ভান্ডার কখনোই শেষ হয় না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, অঞ্জলি আরোরা যিনি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বর্তমান প্রজন্মের মেয়েরা ছেলেরা নানান রকম ভাবে সাজ পোশাক পরে নাচ গান করছেন। সোশ্যাল মিডিয়ায় একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যাচ্ছে, কখনো প্রশংসা করেছেন কখনো আবার নিন্দার ঝড় উঠছে সোশ্যাল মিডিয়ার পর্দায় কিন্তু তাতে খুব একটা কোন প্রভাব পড়ে না এই সমস্ত যুবক-যুবতীদের উপর, কারণ এরা ভীষণভাবে ক্যারিয়ারিস্টিক, নিজের ক্যারিয়ার গোছানোই হল এদের প্রধান লক্ষ্য।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে অঞ্জলি আরোরা নামে এক অসাধারণ সুন্দরী নারী। তার নাচের জন্য পুরুষ হৃদয়ে রীতিমতন ঝড় উঠে গেছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার বেশ ভাইরাল হয়েছে টাম টাম(tum tum) নাচ, সেলিব্রেটি থেকে শুরু করে সাধারণ মানুষ প্রত্যেকেই এই গানের সঙ্গে একবার হলেও কোমর দুলিয়েছেন। টাম টাম নাচের সঙ্গে রাস্তার মধ্যে সালোয়ার কামিজ করে কোমর দোলালেন অঞ্জলি, আর তা মানুষের কাছে পৌঁছে গেছে মুহুর্তেই। Hoophaap এর পাতায় দেখে নিন সেই অসাধারণ ভিডিও:

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক