Hoop VideoHoop Viral

Short Film: যৌবনের তাড়নায় অবৈধ সম্পর্কে জড়ালেন গৃহবধূ, রগরগে দৃশ্যে ঠাসা এই সাহসী শর্টফিল্ম দেখুন একা

বিনোদন জগতে এখন ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মের (Short Film) পাল্লা ভারী। সিনেমা এবং সিরিয়ালের সঙ্গে সমানে সমানে টক্কর দিয়ে যাচ্ছে ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্ম। বড়পর্দা এবং ছোটপর্দার জনপ্রিয়তা অনেকদিন আগে থেকেই কমতে শুরু করেছিল। কারণ অনেক দিন আগেই এই খ্যাতিতে ভাগ বসিয়ে দিয়েছে OTT প্ল্যাটফর্ম (OTT Platform)। আর যত দিন গড়াচ্ছে ততই যেন অন্য দুই মাধ্যমকেও জনপ্রিয়তায় পেছনে ফেলে দিচ্ছে ডিজিটাল মিডিয়া।

আসলে ডিজিটাল মিডিয়ার জনপ্রিয়তার কারণও রয়েছে। এখানে হরেক ধরণের গল্প দর্শকরা পেয়ে যাচ্ছেন একই ছাদের তলায় থুড়ি একই প্ল্যাটফর্মে। কিছু কিছু OTT প্ল্যাটফর্মে সাবস্ক্রিপশন নিতে হয় ঠিকই, কিন্তু অনেক জায়গাতে বিনামূল্যেই কনটেন্ট দেখার সুযোগ থাকে দর্শকদের। তাই নির্দিষ্ট সময় অন্তর একটা নির্দিষ্ট অঙ্কের টাকা জমা করে অনেক বেশি সংখ্যক কনটেন্ট দেখাটাই বেশি পছন্দ করেন বেশিরভাগ দর্শক। তাই দিনে দিনে বাড়ছে ওয়েব সিরিজের জনপ্রিয়তা।

উপরন্তু বর্তমানে OTT প্ল্যাটফর্মের জনপ্রিয়তা দেখে শুধু ওয়েব সিরিজ নয়, অনেক ছবিও এখন মুক্তি পাচ্ছে ডিজিটাল মাধ্যমে। কিছু কিছু ছবি সরাসরি OTT প্ল্যাটফর্মেই চলে আসছে, আবার কিছু ছবি বড়পর্দায় মুক্তি পেলেও কয়েক সপ্তাহ পরেই জায়গা করে নিচ্ছে OTT প্ল্যাটফর্মে। কারণ সেখানে রয়েছে একটা বড় সংখ্যক দর্শক। তাই এখন বড়পর্দায় দর্শকের সংখ্যাও আগের থেকে কমেছে অনেকটাই। এই মুহূর্তে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির তালিকায় অন্যতম নাম ইউটিউব। প্রচুর বোল্ড, সাহসী কনটেন্ট উপলব্ধ রয়েছে এই প্ল্যাটফর্মের। এই প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত শর্ট ফিল্ম গুলির জনপ্রিয়তাও হয় চোখে পড়ার মতো।

Read More: গ্রীষ্মে এসি কেনার আগে যাচাই করুন এই ৪টি দিক, নাহলে দাম দিয়েও ঠকতে হবে

এই প্রতিবেদনে যে শর্ট ফিল্মের হদিশ দেব সেই ফিল্মটির নাম পালং তোড় পান। শর্ট ফিল্মটি প্রকাশ্যে এসেছে সম্প্রতি। ইশারা চ্যানেল নামে ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে এই শর্ট ফিল্মটি। কিছু সময় আগেই আপলোড হওয়া শর্ট ফিল্মটিতে ১.৫ লক্ষেরও বেশি ভিউ হয়ে গিয়েছে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই