whatsapp channel

Short Film: সুন্দরী সেক্রেটারির সাথে উদ্দাম রোমান্সে মাতলেন অফিসের বস, একা দেখলেই পাবেন সুখ

Shreya Chatterjee

Shreya Chatterjee

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

সম্প্রতি অসাধারণ একটা ওয়েব সিরিজের ট্রেলার দেখা মাত্রই সোশ্যাল মিডিয়া যেন একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে ওই কয়েক মিনিটের ভিডিওটা। ভিডিও দেখা মাত্রই মানুষের মনে যেন ভীষণভাবে পুরো ভিডিওটা দেখার একটা তাগিদ তৈরি হয়েছে, কারণ গোটা ভিডিওটাতে রয়েছে প্রচুর পরিমানে ইন্টিমেট সিন। করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। কখন থেকে বাড়িতে বসে এ সিনেমা দেখার প্রবণতাটা অনেকাংশে বেড়ে গেছে সাধারণ মানুষের কাছে।

অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে। শিমারো বেঙ্গলি নামক youtube চ্যানেলের মাধ্যমে ভিডিওটি সর্বত্র পৌছে গেছে একটা শারীরিক সম্পর্ক তৈরি হয় আর এই নিয়ে পুরো গল্পটা তৈরি হয়েছে। দেখতে পাওয়া যাচ্ছে, রিনা কাশ্যপ নামে একজন সেক্রেটারি ইন্টারভিউ দেওয়ার জন্য একটি বিশাল বড় বাড়িতে প্রবেশ করেন। সেখানে তাকে দরজা খুলে দেয়, সেখানকার একজন কর্মচারী।

তারপর সেই মালকিন আসলে এবং বলেন যে, সেক্রেটারি সিলেকশন হয়ে গেছে তিনি যেন চলে যান। কিন্তু রিনার ভীষণ প্রয়োজন ছিল, ওই চাকরিটা তাকে পেতেই হত। তার যে বস ভিতরে ডাকে এবং প্রথম দেখাতেই তাদের মধ্যে একটা উন্মাদনা তৈরি হয়। প্রথম দিনই ছিল লাল টুকটুকে একটি বেশ এবং খুব সুন্দর বেইজ কালারের একটা সুন্দর মিনি স্কার্ট, যা পরে তাকে কিন্তু বেশ গরম গরম লাগছিল।

শেষ পর্যন্ত তার চাকরিটা হয়, কিন্তু তার এই বসের সঙ্গে মাখোমাখো সম্পর্কটা সেই কর্মচারী খুব একটা ভালো চোখে নেন না এবং ফোন করে তার ছেলেকে জানিয়ে দেন কিন্তু তারপরে কি হবে? তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ভিডিওটা দেখতে হবে। ২১ ঘন্টায় প্রায় ২৯ হাজারেরও বেশি মানুষের কাছে ভিডিওটি পৌঁছে গেছে, তাই আর দেরি না করে আপনিও দেখে নিতে পারেন অসাধারণ এই ভিডিও।

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক