BollywoodHoop PlusHoop Viral

খোলা মঞ্চে নীল পোশাকে দুর্দান্ত নেচে ভাইরাল ভোজপুরি অভিনেত্রী স্বপ্না, তুমুল ভাইরাল ভিডিও

স্বপ্না চৌধুরি৷ বিখ্যাত ডান্সার হিসেবে বেশি পরিচিত৷ নাচের স্টেজই তার গোটা পৃথিবী। এই স্টেজেই তিনি মাতোয়ারা করেন বহু দর্শকদের৷ তিনি স্টেজে উঠলেই লাখো মানুষ ভিড় জমান৷ আবার তাঁর নাচ দেখে সকলে উত্তর ভারতের ট্র্যাডিশন অনুযায়ী প্রচুর টাকাও ওড়ানো হয়। স্বপ্না স্টেজে নাচতে উঠলে তো আর বলারই নেই৷ আর তাই তিনি এতটা জনপ্রিয় উত্তর ভারতে। তিনি হরিয়ানার একটি সুপরিচিত মুখ। তিনি প্রথমে তাঁর ‘তেরী আকা কা যো কাজল’ গান দিয়ে জনপ্রিয়তা অর্জন করেছিলেন

এই মেয়ে আবার ‘বিগ বস ১১’র প্রতিযোগী ছিলেন। এবং এবং পরে সালমান খান আয়োজিত রিয়েলিটি শো, বিগ বস-এ অংশ নেওয়ার পরে দেশব্যাপী খ্যাতি অর্জন করেছিলেন। বিগ বস শেষের পর তার অনুরাগীদের জন্য ইন্সটাগ্রামে নতুন নতুন ছবি আপডেট করেন। হরিয়ানভী, ভোজপুরি, পাঞ্জাবি এবং বলিউডের ছবিতেও অভিনয় করেছেন স্বপ্না।’দোস্তি কে সাইড ইফেক্ট’এর মাধ্যমে তিনি বলিউডে পা রেখেছেন।তিনি ‘হাট জা তাউ ‘গানের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছেন। এবং ট্রিং ট্রিং, তেরে থামকে স্বপ্না চৌধুরী, লাভ বিট, আখ দা নিশানা এবং আরও অনেকের মতো একের পর এক হিট দিয়েছিলেন।

২০২০ সালের শুরুর দিকে গুজব ছড়িয়েছিল যে তিনি দীর্ঘদিনের প্রেমিক বীর সাহুর সাথে তার বিয়ে করছেন।কিন্তু করোনা আবহে কবে বিয়ে করেছেন তা স্পষ্টত জানা যায়নি। তিনি সাহুর সাথে দীর্ঘ চার বছর ধরে ডেটিং করছিলেন।জুলাই মাসে নিজের অফিসিয়াল পেজে একদিন হঠাৎ প্রথমবার সিঁদুর পরা অবস্থায় ছবি দেন স্বপ্না।৷ আর সেপ্টেম্বর মাসে প্রথম বার মা হন। স্বামী বীর সাহুর সাথে নবজাত শিশু ছেলের সাথে ছবি পোস্ট করে আশীর্বাদ চেয়েছিলেন। এদিকে স্বপ্নার মা হওয়াতে ফ্যানরা অবাক হয়ে যান। অনেকের প্রশ্ন ছিল বিয়ের আগেই কি তিনি অন্তঃসত্ত্বা ছিলেন। অবশ্য এর উত্তর মেলেনি।

স্বপ্না যতই এক সন্তানের মা হোক কিন্তু নিজের নাচকে আর পেশাকে ভুলে যাননি। তাই তো তিনি নতুন গানে নেচে উঠলেন। এখনসকলের দৃষ্টি স্বপ্নার নতুন গানের নাচের দিকে । সম্প্রতি মা হওয়ার পর ইউটিউবে নতুন ‘চন্দ্রাওয়াল’। আর এই গানের ভিডিয়োতে স্বপ্না তুমুল নেচে ফের ভাইরাল হলেন স্বপ্না।

স্বপ্না নাচের পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। প্রায়শই নিজের নানান নাচের ভিডিও শেয়ার করে থাকেন। জনপ্রিয়তা, খ্যাতি, বিয়ে, মা হওয়া জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন। কিন্তু স্বপ্না এখনও স্টেজে উঠে নেচে সেই আগের মতোই আগুন ঝরাচ্ছেন আর আগের মতো জনপ্রিয় আছেন। এবার অভিনেত্রী নতুন হরিয়ানভি গানে স্টেজে উঠে নাচলেন আর এই নাচের ভিডিও নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করলেন। নিমেষে ভাইরাল এই নাচের ভিডিও। শেয়ার হতে না হতেই বহু দর্শকের মন কেড়ে নিয়েছে।

whatsapp logo