Bengali SerialHoop Plus

Sabyasachi Chowdhury: মুখ ফিরিয়েছে দর্শক, ‘রামপ্রসাদ’ থেকে সরিয়ে দেওয়া হচ্ছে সব্যসাচীকে!

ঐন্দ্রিলা শর্মার মৃত্যুশোক সঙ্গে নিয়েই অভিনয় জগতে ফিরে এসেছিলেন সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। অনুরাগীদের ভালোবাসায় শুরু করেছিলেন নতুন সিরিয়ালে অভিনয়। ‘সাধক বামাক্ষ্যাপা’র পর আবারো এক ভক্তিমূলক সিরিয়াল ‘রামপ্রসাদ’এ মুখ্য চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। কিন্তু টিআরপির বড়ই আকাল দেখা দিয়েছে ধারাবাহিকটিতে। টিআরপি তালিকার একেবারে তলানিতে গিয়ে ঠেকেছে রামপ্রসাদ। এর মাঝেই এক নয়া গুঞ্জনে মাথায় হাত পড়ল দর্শকদের।

রামপ্রসাদ এর মুখ্য চরিত্র থেকে নাকি সরিয়ে দেওয়া হচ্ছে সব্যসাচীকে। আগামী দিনে নাকি আর তাঁকে এই সিরিয়ালে মুখ্য চরিত্রে দেখা যাবে না। উল্লেখ্য, এই মুহূর্তে রামপ্রসাদ সিরিয়ালে নতুন চরিত্রের ঘনঘটা। নতুন চরিত্র রানী ভবানী পা রেখেছে সিরিয়ালে। এই চরিত্রে দেখা যাচ্ছে তিয়াশা লেপচাকে। তবে রানী চরিত্রটির জন্য প্রথমে না করেও পরবর্তীতে এর গুরুত্ব বুঝতে পারছেন তিনি।

এও শোনা যাচ্ছে, এবার থেকে রানী ভবানী চরিত্রটি মুখ্য চরিত্রের গুরুত্ব পাবে। আর রামপ্রসাদ এবং তাঁর স্ত্রীর চরিত্রটি হয়ে যাবে পার্শ্ব। টিআরপি বাড়াতেই নাকি এমন বদল গল্পে। সেই কারণেই কি রামপ্রসাদ চরিত্রটি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিচ্ছেন সব্যসাচী? তবে জানিয়ে রাখি, আদৌ রামপ্রসাদ ছেড়ে কোথাও যাচ্ছেন না তিনি। এই সিরিয়ালে কালী সাধক রামপ্রসাদের চরিত্রেই দেখা যাবে তাঁকে।

রামপ্রসাদের স্ত্রীর ভূমিকায় দেখা যাচ্ছে সুস্মিলি আচার্যকে। তবে ইদানিং তাঁকে দেখা যাচ্ছে না সিরিয়ালে। জানা গিয়েছে, মাধ্যমিক পরীক্ষার জন্য নাকি কিছুদিনের বিরতি নিয়েছেন তিনি। তবে পরীক্ষা মিটলেই আবারো রামপ্রসাদ সিরিয়ালে ফিরবেন তিনি। প্রসঙ্গত, বেশ অনেকদিন ধরেই টিআরপি তলানিতে রয়েছে রামপ্রসাদ সিরিয়ালের। গত সপ্তাহে মাত্র ৩.৮ রেটিং নিয়ে ১৬ নম্বরে জায়গা হয়েছিল এই ধারাবাহিকের। একই নম্বর নিয়ে একই সঙ্গে ১৬ নম্বর স্থানে জায়গা পেয়েছিল জি বাংলার মিলি সিরিয়ালটিও। দর্শক টানতেই আগামীতে বেশ কিছু নতুন নতুন চমক দেখা যাবে রামপ্রসাদ সিরিয়ালে। তারপর টিআরপি কোথায় দাঁড়ায় সেটাই দেখার।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই