whatsapp channel

‘মেক-আপ করে কাক ময়ূর হয়ে যায় না’, ফের কটাক্ষের মুখে নোয়া

ট্রোলিং আর শ্রুতি দাস প্রায় সমার্থক হয়ে উঠছেন দিনে দিনে। প্রায় প্রতিদিন সমালোচনার শিকার হচ্ছেন দেশের মাটি'র অভিনেত্রী। কখনো তার গায়ের রং নিয়ে কেউ কটাক্ষ করেছেন, কেউ তার দাঁত নিয়ে,…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ট্রোলিং আর শ্রুতি দাস প্রায় সমার্থক হয়ে উঠছেন দিনে দিনে। প্রায় প্রতিদিন সমালোচনার শিকার হচ্ছেন দেশের মাটি’র অভিনেত্রী। কখনো তার গায়ের রং নিয়ে কেউ কটাক্ষ করেছেন, কেউ তার দাঁত নিয়ে, কেউ তার চরিত্র নিয়ে, এখন তিনি ট্রোলিং এর শিকার হলেন তার জনপ্রিয়তা ও অভিনয় নিয়ে।

Advertisements

হ্যাঁ, ফের ঘৃণ্য কটূক্তির শিকার হলেন অভিনেত্রী শ্রুতি দাস। এবারেও চুপ করে বসে থাকেননি তিনি। যিনি অভিনেত্রীর অভিনয় দক্ষতা নিয়ে সন্দেহ প্রকাশ করে নিম্নরুচির কথা বলেছেন তার কথার ও ব্যাবহারের যোগ্য জবাব দেন শ্রুতি। এদিন সোশ্যাল মিডিয়ায় শ্রুতি কিছু প্রশ্ন রাখেন ওই জনৈক নেট নাগরিকের বিপরীতে।

Advertisements

শ্রুতির প্রশ্ন, ইনি কার বৌদি? ক্যালকাটা রোইং ক্লাব এর কেউ এনার চেনা? এনার যে ননদের বাড়িতে নাকি আমার আনাগোনা সে কে? ক্যালকাটা রোইং ক্লাবে আমি জ্ঞানত কোনোদিন যাইনি, পরিচিত কেউ আমায় অজ্ঞানে নিয়ে গিয়ে থাকলে জানাবেন। আর ইন্ডাস্ট্রির সেই হতভাগ্য কাস্টিং ডিরেক্টর/ডিরেক্টর/প্রোডিউসারের উপর মায়া হল যাকে ইনি অফার পাওয়ার পর ই রিজেক্ট করে দিয়েছেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Advertisements

বোঝাই যাচ্ছে যিনি সমালোচনা বা নিন্দা করেছেন তিনি একজন মহিলা। তার বক্তব্য শ্রুতি যদি সিরিয়ালে চান্স পান তবে তিনিও পেতে পারেন। এর পরেই থামেননি ওই মহিলা। শ্রুতির মেক আপ, সৌন্দর্য নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন ওই মহিলা। এই মহিলার দাবী মেক আপ করে কাক আর ময়ূর হয়ে যায় না।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media