BollywoodHoop Plus

Arijit Singh: ফ্যান পেজ থেকে অরিজিৎ সিংয়ের গোপন মুহূর্তের ছবি ফাঁস! চরম ক্ষুব্ধ ভক্তরা

বর্তমানে বলিউড থেকে টলিউড, অরিজিৎ সিংয়ের (Arijit Singh) গানেই পাগল দর্শককূল। প্রেমের গান হোক বা দুঃখের গান, কিংবা আনন্দে মেতে ওঠার গান- সব ধরণের সুরেই সাবলীল কণ্ঠে গান গেয়ে চলেন বাংলার এই ছেলে। দেশজোড়া ভক্তকূল এখন তার। নাম ছড়িয়েছে বিদেশেও। ভিনদেশে গিয়ে মাঝেমধ্যেই মঞ্চ কাঁপিয়ে দেন মুর্শিদাবাদের জিয়াগঞ্জের অরিজিৎ। তবে যতই বিদেশ বিভুঁইয়ে নামডাক হোক, আদতে এই গায়ক একজন মাটির মানুষ। সাদাসিধে আড়ম্বরহীন জীবন, পোশাকেও নেই তেমন চাকচিক্য। এক্কেবারে সাধারণ জীবনযাপন করেন তিনি। আর এভাবে আরও বেশি করে ভক্তদের কাছাকাছি থাকেন তিনি।

এই প্লেব্যাক সিঙ্গার তার ব্যক্তিগত জীবনকে এতটা প্রচারের আলো পেতে দেননি। বরাবর স্পটলাইটের আড়ালেই রেখেছেন নিজের অর্ধাঙ্গিনী, সন্তান সহ গোটা পরিবারকে। তবে এবার সেই প্রাইভেসিতেই ধরা দিল ফাটল। স্ত্রীর সঙ্গে গোপন মুহূর্তের ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। আর তাতেই ক্ষেপে গেলেন তার ভক্তরা। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি বিশেষভাবে ভাইরাল হয়। যে ছবিতে গায়ক এবং তার স্ত্রী কোয়েল সিং-কে দেখা গেছে। ছবিতে দেখা যাচ্ছে স্বামীর গালে আদরের চুম্বন এঁকে দিচ্ছেন তার অর্ধাঙ্গিনী। দুজনের মুখেই হাসির প্রলেপ। ছবি দেখেই বোঝা যাচ্ছে স্বামী-স্ত্রী দুজনেই ঘরোয়া পোশাকে আছেন। অর্থাৎ ছবিটি একান্ত ব্যক্তিগত।

তবে কোনোভাবে এই ছবি সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়তেই ব্যাপক রেগে গেলেন তার ভক্তরা। গায়ক নিজে যখন ব্যক্তিগত জীবনকে সকলের থেকে দূরে রেখেছেন, তখন এসব ফাঁস হচ্ছে কেন? এই প্রশ্নে সরব হয়েছেন অনেকেই। কমেন্ট বক্সে কেউ লিখেছেন, ‘দয়া করে এধরনের ব্যক্তিগত ছবি পোস্ট করবেন না’; কারোর মন্তব্য ‘ব্যক্তিগত ছবি পোস্ট করা ভীষণভাবেই অনুচিত, দয়া করে ডিলিট করুন’; আবার কারোর কথায়, ‘অরিজিৎ স্যার ও তাঁর স্ত্রী দুজনকেই ভালো লাগছে, তবে দয়া করে এধরনের পোস্ট মুছে দিন, তা না হলে যে কেউ যা খুশি মন্তব্য করা শুরু করবেন, তা কাম্য নয়’।

সম্প্রতি কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে ‘গেরুয়া’ গান গাওয়া নিয়ে ব্যাপক রাজনৈতিক বিতর্ক তৈরি হয়। অনেকের মতে এই জন্যই কলকাতা ইকো পার্কে কনসার্টের অনুমতি বাতিল করেছে পুরসভা। যদিও এই বিতর্ক যে পুরোটাই ভুয়ো, তা বুঝিয়ে দিয়েছে কলকাতা পুরসভা। ইকোপার্কের পরিবর্তে সবথেকে লম্বা কনসার্টে এবার একোয়াটিকা পার্কে গাইবেন অরিজিৎ সিং।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা