Hoop PlusTollywood

Aneek Dhar: দ্বিতীয়বার বাবা হলেন গায়ক অনীক, হাসপাতাল থেকেই শেয়ার করলেন সদ্যোজাতর প্রথম ছবি

দারুণ সুখবর দিলেন গায়ক অনীক ধর (Aneek Dhar)। দ্বিতীয় বার পিতৃত্বের স্বাদ অনুভব করলেন তিনি। দ্বিতীয় সন্তানের জন্মের সুখবর দিয়েছেন তিনি। এক ছোট্ট মেয়ে রয়েছে অনীকের। দ্বিতীয় বারে পুত্রের মুখ দেখলেন গায়ক। ১০ সেপ্টেম্বর দ্বিতীয় বার বাবা হয়েছেন তিনি। আনন্দের আতিশয্যে হাসপাতাল থেকেই ছবি শেয়ার করেছেন অনীক। গোটা ইন্ডাস্ট্রি থেকেই শুভেচ্ছা বার্তা পেয়েছেন তিনি।

স্ত্রীর দ্বিতীয় প্রেগনেন্সির সুখবরটাও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অনীক। মাস কয়েক আগেই স্ত্রী দেবলীনার সাধের অনুষ্ঠান হয়েছিল। গোটা পরিবারের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন তিনি। এবারে এক ফুটফুটে পুত্রসন্তানের বাবা হয়েছেন অনীক। সোশ্যাল মিডিয়ায় একটি ছবিও শেয়ার করেছেন তিনি। হাসপাতালের কেবিনে তোলা ছবিটি। বেডে হাসিমুখে শুয়ে রয়েছেন দেবলীনা। দু হাত দিয়ে ভিক্টরি সাইন দেখিয়েছেন তিনি। বেডের পাশেই মেয়ে আদ্যাকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে রয়েছেন অনীক। তোয়ালেতে মোড়া সদ্যোজাতকেও দেখা যাচ্ছে এক ঝলক।

বাঁদিকে স্ত্রী দেবলীনা এবং ডানদিকে অনীক

ক্যাপশনে অনীক লিখেছেন, ‘আজ ঈশ্বর আমাকে, দেবলীনাকে ও আমাদের পরিবারকে একটি সুস্বাস্থ্য সম্পন্ন পুত্র সন্তান উপহার দিয়ে আশীর্বাদ করেছেন। ঈশ্বর ও আমাদের সকল শুভাকাঙ্খীদের বুক ভরা ভালোবাসা ও প্রণাম জানাই। সবাই ভালো থাকবেন ও আমাদের জন্য প্রার্থনা করবেন’। অনীকের পোস্টে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, দেবশ্রী গঙ্গোপাধ্যায়, বিক্রম চট্টোপাধ্যায়, জুন মালিয়ার মতো তারকারা।

প্রসঙ্গত, ২০০৭ সালে একটি নামী গানের রিয়েলিটি শোয়ের বিজেতা হন অনীক। সেখান থেকেই তাঁর জনপ্রিয়তার সফর শুরু। সঙ্গীতকেই নিজের কেরিয়ার বানিয়েছেন তিনি। পাশাপাশি আরো কয়েকটি রিয়েলিটি শোতেও অংশ নিতে দেখা গিয়েছিল অনীককে। প্লেব্যাক সিঙ্গিং এর পাশাপাশি নানান শোতেও আসতে দেখা যায় তাঁকে। সোশ্যাল মিডিয়াতেও জনপ্রিয়তা তুঙ্গে গায়কের। বেশ কয়েক বছর আগে দেবলীনার সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। ২০১৮ তে প্রথম বার বাবা হন গায়ক। জন্ম হয় মেয়ে আদ্যার। এবার পুত্রের জন্মের সঙ্গে সঙ্গে তাঁদের পরিবারটাও সম্পূর্ণ হল।

 

View this post on Instagram

 

A post shared by Aneek Dhar (@iamaneekdhar)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই