BollywoodHoop Plus

স্বল্প পোশাক খোলা চুল উঁচু নিতম্ব, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শাহরুখ কন্যা সুহানা

এখনও পর্যন্ত বলিউডে তার অভিষেক হয়নি, অথচ হেন কোন দর্শক নেই যারা সুহানা খানকে চেনেন না। শাহরুখ কন্যা হিসেবে তার যদিও আলাদা পরিচিতি আছে, কিন্তু তার থেকেও বেশি পরিচিতি তিনি নিজের কাজের মধ্যে দিয়ে পেয়েছেন। তাহলে কী কাজ করেন সুহানা?

সুহান বর্তমানে কলেজের ছাত্রী। ভারতে নয়, বিদেশে তার পড়াশুনো। বিদেশের মাটিতে বসেই একেক দিন একেক রকমের ছবি পোস্ট করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তিনি তার বোল্ড লুকের জন্যেই বেশি পরিচিত। প্রায় দিন বন্ধুদের সঙ্গে পার্টি করেন, কখনো কখনো এক্সক্লুসিভ ড্রেস গায়ে চাপিয়ে ক্যামেরার সামনে পোজ দেন। বর্তমানে এভাবেই সকলের চোখের মণি হয়ে উঠেছেন সুহানা খান।

সদ্য একটি ছবি তিনি পোস্ট করেছেন তার ইনস্টাগ্রামে যেখানে সুহানা একটা অফ হোয়াইট ইনার পড়ে রয়েছেন, তার শরীরের উপরের অংশ অনেকটাই উন্মুক্ত, সরু কোমর দৃশ্যমান, নিম্নাংশে অফ হোয়াইট পেন্সিল স্কার্ট। খোলা চুল আর হতে চিজ গ্রেটার। চিজ গ্রেট করতে করতে পোজ দিয়েছেন সুহানা। এমন ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়। সুহানার অমন দৃশ্য দেখে নেট জনতার কেউ কেউ বলছেন সুহানা কি আদৌ পড়াশুনো করেন?

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

সোশ্যাল মিডিয়ার নানান নানান ধরনের ভিডিও, ছবি পোস্ট করে দর্শকদের মনোরঞ্জন করতে জুড়ি মেলা ভার সুহানার। ছবিতে এখনো সেরকম ভাবে পদার্পণ না করলেও দর্শকরা যে তাকে ভারি পছন্দ করে তা বলাই বাহুল্য।

Related Articles