BollywoodHoop Plus

Urvashi Rautela: সরু ফিতের ব্লাউজের সঙ্গে লাল শাড়িতে হট পোজ উর্বশীর, ঘাম ঝরলো ভক্তদের

ঋষভ পন্থ (Rishabh Pant)-এর দূর্ঘটনার পর থেকেই তাঁর সাথে উর্বশী রৌটেলা (Urvashi Rautela)-র সম্পর্ক নিয়ে তোলপাড় বিনোদন জগত এবং একই সাথে ক্রিকেট মহল। উর্বশী আদৌ ঋষভকে দেখতে হাসপাতালে যাচ্ছেন কিনা তা নিয়ে মিডিয়ার আগ্রহ বাড়িয়ে দিয়েছেন খোদ উর্বশী নিজেই। তিনি ঋষভ যে হাসপাতালে ভর্তি ছিলেন, তার ছবি পোস্ট করেছিলেন। ফলে পাপারাৎজিদের একাংশের ধারণা হয়, উর্বশী হাসপাতালে ঋষভের সাথে দেখা করতে গিয়েছিলেন। বর্তমানে উর্বশী অবশ্য ব্যস্ত তাঁর আপকামিং তেলেগু ফিল্ম ‘ওয়ালতেয়ার ভিরাইয়া’-র প্রোমোশন নিয়ে। সম্প্রতি একটি প্রোমোশনাল ইভেন্ট থেকে ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন উর্বশী।

উর্বশীর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে লাল রঙের শিফন শাড়ি। শাড়ির পাড়ে একই রঙের নেট ও সিকুইনের কারুকার্য রয়েছে। শাড়ির পাড়টি রাফল। শিফন শাড়িটি যথেষ্ট গ্লসি। অর্থাৎ এটি পুরোপুরি শিফন নয়, এর সাথে মিশ্রিত রয়েছে অন্য কোনো ফ্যাব্রিক। এই শাড়ির সাথে লাল রঙের বিকিনি ব্লাউজ পরেছেন উর্বশী। হালকা মেকআপ করেছেন উর্বশী। স্ট্রেট চুল খোলা রয়েছে। দুই হাতে রয়েছে আকাশী ও লাল রঙের বিডস দিয়ে তৈরি চুড়ি। হাতের আঙুলে রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড আংটি। কানেও সাদা রঙের স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং পরেছেন উর্বশী। এই রিলের ব্যাকগ্রাউন্ড মিউজিকে উর্বশী ব্যবহার করেছেন ‘হামে তো লুট লিয়া মিলকে ইস্ক ওয়ালোঁ নে’ গানটি। একই সাথে রিলের ক্যাপশনেও গানের এই কথা ব্যবহার করেছেন তিনি। তার সাথে জুড়েছেন সাদা রঙের ফিতে মোড়া লাল হার্টের ইমোজি।

হলিউডের সেলিব্রিটি প্রযোজক যোশ ইউগেন (Josh Yugen), উর্বশীর এই রিলে কমেন্ট করে তাঁকে ভারতের বক্স অফিস কুইন বলেছেন। যদিও উর্বশী অভিনীত কোনো ফিল্ম এখনও অবধি রেকর্ড তৈরি করতে পারেনি। এদিন ভাইজ্যাগের এই প্রোমোশনাল ইভেন্টে উর্বশী কথা বলতে শুরু করতেই ঋষভের নাম ধরে চিৎকার করতে শুরু করেন আমজনতা।

নেটিজেনদের একাংশ উর্বশীর ইন্সটাগ্রাম রিলে কমেন্ট করে লিখেছেন, ঋষভ সঠিক। কিন্তু কে সঠিক, কে ভুল তা বলে দেবে সময়।

whatsapp logo