whatsapp channel

শীতের পোশাকে উপছে পড়ছে যৌবন, বোল্ড লুকে ছক্কা হাঁকালেন অভিনেত্রী পায়েল সরকার

আই লভ ইউ’-র সেই গ্রাম্য মেয়েকে মনে পড়ে। যে দাদা ছাড়া কিছু বুঝতোনা। দাদার দেওয়া মাটির ঘোড়া নিয়ে কলকাতা এসেছিল বন্ধু পাওলির বিয়েতে। বিয়েবাড়ি এসে বন্ধুর দাদার সাথে প্রথমে ঝগড়া…

Avatar

HoopHaap Digital Media

আই লভ ইউ’-র সেই গ্রাম্য মেয়েকে মনে পড়ে। যে দাদা ছাড়া কিছু বুঝতোনা। দাদার দেওয়া মাটির ঘোড়া নিয়ে কলকাতা এসেছিল বন্ধু পাওলির বিয়েতে। বিয়েবাড়ি এসে বন্ধুর দাদার সাথে প্রথমে ঝগড়া খুনসুটি তারপর প্রেমে পড়েন। দেবকে ভালোবেসে তাপসের বিরুদ্ধে যান পায়েল। এই গল্প দিয়ে সিনেজগতে পা রাখেন আজকের হট অভিনেত্রী পায়েল সরকার।

অভিজিৎ গুহর ‘শুধু তুমি’ ছবিতে প্রথমে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও কোয়েল মল্লিক এর সাথে পার্শ্ব চরিত্র দিয়ে বাংলা ছবিতে কাজ শুরু করেছিলেন অভিনেত্রী পায়েল সরকার। প্রথমটা পার্শ্বচরিত্র হলেও তবে পায়েল জনপ্রিয় হয়েছিলেন তার দ্বিতীয় ছবি ‘আই লভ ইউ’, সিনেমা দিয়ে। এই সিনেমাতে তিনি প্রথম নায়িকা হয়ে অভিনয় করে টলিউডে পাকাপাকি জায়গা করে নেন। এরপর ‘বোঝে না সে বোঝে না’, প্রেম আমার’, ‘লে ছক্কা’, ‘হারানো প্রাপ্তি’,’ ২’ বহু ছবিতে অভিনয় করেছেন। তারপরে আর তাঁকে পিছন ফিরে তাকাতে হয়নি। দিন দিন অভিনেত্রীর বয়স বেড়েই চলেছে কিন্তু নিজের গ্ল্যামার থেকে রুপের ঝটা এক ফোঁটা কমেনি বরং দিন দিন উপচে পড়ছে।

পুরোনো পায়েল সরকারের সঙ্গে বর্তমানে পায়েল সরকারের কোনো মিল খুঁজে পান না আর বাঙালি দর্শক। ছোটখাটো চেহারার মেয়েটি আগের পুরোনো সব ইমেজ ধুঁয়ে মুছে সাফ করে নতুন রুপে মুগ্ধ করেছেন সকলকে। এখন তিনি টলিউডের অন্যতম গ্ল্যামারস নায়িকাদের মধ্যে অন্যতম। বয়স ৩৬ তবু এখনো সিঙ্গেল। অবশ্য সিনে জগতে পা রাখার পর অনেকের সাথে অভিনেত্রীর সম্পর্কের গুঞ্জন শোনা যায়। মাঝে নিজের বয়ফ্রেন্ডের সাথে লিভ ইন সম্পর্কে ছিলেন বহুদিন। হ্যা তবে সম্প্রতি অভিনেত্রীর নামে কোনও নতুন সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছেনা। তিনি এখন হ্যাপিলি সিঙ্গেল জীবন উপভোগ করেছেন।

বর্তমানে অভিনেত্রী নিজের অভিনয় আর ফটোশুট নিয়ে বেশ ভালোই ব্যস্ত। প্রতিদিনই কোনো না কোনো হট ফটোশুটে নজর কাড়ছেন অভিনেত্রী। পায়েল নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ অ্যাক্টিভ। এবার নিজের ইন্সটাগ্রামে নতুন একটি ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন। পৌষের শেষে সাস সকালে অভিনেত্রী শীতের আমেজে নতুন ফটোশুট করলেন। সাদা উলের পোষাক পড়ে আর নিউড মেক আপে আগুন ধরালেন অভিনেত্রী। উন্মুক্ত উরুতে আরো উষ্ণতা বাড়ালেন অভিনেত্রী আর নিজের দুষ্টু মিষ্টি মর্নিং ফটোশুটে নিমেষে ঘায়েল করলেন অভিনেত্রী। সাথে সাথে লাইক আর কমেন্টস এ ভরে গিয়েছে। নিমেষে ভাইরাল এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media