whatsapp channel

Abir-Ritabhari: আবিরের সঙ্গে প্রথমবার সাহসী কাজ ঋতাভরীর

কয়েকদিন আগে ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) নিজের সাহসী ছবি শেয়ার করে ট্রোল হয়েছিলেন নেটদুনিয়ায়। নেটিজেনদের একাংশের ভালো লাগেনি তাঁর ছবি। কিন্তু তাঁর এই ছবির তুলনায় অনেক বেশি সাহসী ফিল্মের শুটিং…

Avatar

কয়েকদিন আগে ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) নিজের সাহসী ছবি শেয়ার করে ট্রোল হয়েছিলেন নেটদুনিয়ায়। নেটিজেনদের একাংশের ভালো লাগেনি তাঁর ছবি। কিন্তু তাঁর এই ছবির তুলনায় অনেক বেশি সাহসী ফিল্মের শুটিং শেষ করলেন বলে জানিয়েছেন ঋতাভরী।

গতকাল শেষ হয়েছে অরিত্র মুখোপাধ্যায় (Aritra Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ফাটাফাটি’-র শুটিং। এই ফিল্মে ঋতাভরীর বিপরীতে দেখা যাবে আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)-কে। গতকাল সোশ্যাল মিডিয়ায় শুটিংয়ের অনেকগুলি ছবি শেয়ার করে ঋতাভরী লিখেছেন, অবশেষে শুটিং শেষ হল। তিনি তাঁর কেরিয়ারের সবচেয়ে সাহসী ফিল্মের শুটিং করলেন। ‘ফাটাফাটি’-র সফর তাঁর কাছে একটি ফিল্মের যাত্রার থেকেও অনেক বেশি। ফিল্মের কাহিনী ঋতাভরী নিজের জীবনে উপলব্ধি করেছেন। তাঁর মতে, হয়তো অধিকাংশ মেয়ের জীবনেই এই ধরনের উপলব্ধি রয়েছে। ঋতাভরী অপেক্ষা করছেন ফিল্মের মুক্তির জন্য।

‘ফাটাফাটি’-র কাহিনীকার জিনিয়া সেন (Jinia Sen)-কে উল্লেখ করে ঋতাভরী লিখেছেন, জিনিয়ার কথামতো একসাথে দিন-রাত জেগে তাঁরা এই ফিল্ম তৈরি করেছেন। একজন অভিনেত্রী হিসাবে জিনিয়াকে ধন্যবাদ জানিয়েছেন ঋতাভরী। তিনি জানিয়েছেন, অরিত্র তাঁর প্রিয় বন্ধু , তাঁর শক্তি। আবীরের জন্য তাঁকে লিখতে হবে একটি আলাদা পোস্ট। কারণ তাঁর সাথে এই যাত্রাপথ অল্প কথায় বর্ণনার নয়। গোটা ফাটাফাটি টিমকে ধন্যবাদ জানিয়েছেন ঋতাভরী। তাঁর মধ্যে এই ফিল্ম পরিবর্তন নিয়ে এসেছে বলে জানিয়েছেন ঋতাভরী।

‘ফাটাফাটি’-র প্রযোজনা করেছেন শিবপ্রসাদ (Shibaprashad Mukherjee)-নন্দিতা (Nandita Ray)। তাঁরা বরাবর নতুন গল্প বলতে চান। ঋতাভরীকে তাঁর অধ্যবসায়ের জন্য ধন্যবাদ জানিয়েছেন শিবপ্রসাদ। ফিল্মের প্রয়োজনে নিজের ওজন বাড়তে দেননি ঋতাভরী। শিবপ্রসাদের কাছে এটি অত্যন্ত প্রশংসনীয়।

whatsapp logo