whatsapp channel

অভিনয়ের বদলে কোন পেশায় যেতে চাইছেন শাহরুখ পুত্র আরিয়ান খান

কথায় আছে রাজার বেটা রাজা হয়, কিন্তু কিং খানের বেটা কি তবে পরবর্তী কিং হবেন না? ছেলে যে দিনরাত গিটার বাজিয়ে গান গাইছে, অভিনয় করার কোন বালাই নেই তাঁর। আরে…

Avatar

HoopHaap Digital Media

কথায় আছে রাজার বেটা রাজা হয়, কিন্তু কিং খানের বেটা কি তবে পরবর্তী কিং হবেন না? ছেলে যে দিনরাত গিটার বাজিয়ে গান গাইছে, অভিনয় করার কোন বালাই নেই তাঁর। আরে মশাই কথা হচ্ছে শাহরুখ পুত্র আরিয়ানের।

কিং খানের মেয়ে সুহানা ও ছোট ছেলে আব্রাহাম প্রায় সময় চর্চায় থাকেন, কিন্তু আরিয়ান লাইমলাইট থেকে অনেকটাই দূরে। অভিনয়ে আসার কোন ইচ্ছা প্রকাশ করেননি, তবে কিং খানের কথায় “ও লম্বা, দেখতে সুন্দর তবে কোথাও গিয়ে ও নিজেকে বুঝতে পারে। ও অভিনয় করতে চায় না। তবে ও খুব ভালো লেখে।”

এক সাক্ষাৎকারে বাদশাহ বলেন, “আমি আমার চিন্তা ভাবনা ওদের (আরিয়ান, সুহানা) উপর চাপিয়ে দিতে চাই না। আমি যেটা কষ্ট করে অর্জন করেছি, ভারতীয় সিনেমাকে যা কিছু দিয়েছি ওরা (আরিয়ান, সুহানা) ওটাই কেন অনুসরণ করবে? ওরা নতুন কিছু শিখুক, নতুন কিছু করুক।”

এদিকে সুহানা অভিনয় করতে চাইলেও আরিয়ান অভিনয়ের উপর একদমই আগ্রহী যে নয় তা তাঁর ভিডিওতেই স্পষ্ট। সম্প্রতি আরিয়ানের একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে, যেখানে আরিয়ান গিটার বাজিয়ে সুর তুলছেন। বন্ধুদের সঙ্গে কোন পার্টিতেই নিশ্চয় নিজের এমন কলার প্রদর্শন করছেন হয়তো আরিয়ান।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media