Rachna Banerjee: দিদি নং ১-এ রচনাকে সরিয়ে সঞ্চালনার দায়িত্বে অন্য অভিনেত্রী!

Avatar

Nilanjana Pande

দীর্ঘদিন ধরে জি বাংলায় সম্প্রচারিত গেম শো ‘দিদি নং ওয়ান’ সঞ্চালনা করছেন রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)। তিনিই এই শোয়ের টিআরপি। ‘দিদি নং ওয়ান’-এর একটি সিজনে রচনাকে রিপ্লেস করে সঞ্চালক হিসাবে নিয়ে আসা হয়েছিল দেবশ্রী রায় (Debashree Ray)-কে। কিন্তু শোয়ের টিআরপি মারাত্মক ভাবে নেমে যাওয়ার ফলে আবারও ফিরিয়ে নিয়ে আসা হয় রচনাকেই। কিন্তু এবার আবারও রচনার পরিবর্তে দেখা গেল নতুন সঞ্চালককে। তিনি আর কেউ নন, টেলিভিশনের জনপ্রিয় মুখ প্রীতি বিশ্বাস (Prity Biswas)।

না, রচনাকে রিপ্লেস করেননি তিনি। প্রীতি এদিন রচনার মিমিক্রি করে দেখালেন। সেই ভিডিও বর্তমানে জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে, প্রীতি সহ টেলিভিশনের একঝাঁক অভিনেত্রী এসেছেন ‘দিদি নং ওয়ান’-এ। এদিন প্রীতির পরনে ছিল লাল রঙের ফুলস্লিভ গাউন। রচনার পোডিয়ামে দাঁড়িয়ে তাঁর ভঙ্গি অনুকরণ করে প্রীতি ঘোষণা করেন ‘দিদি নং ওয়ান’-এর ‘বুদ্ধিতে বাজিমাত’ রাউন্ডের। অপরদিকে প্রীতির পোডিয়ামে দাঁড়িয়ে তা দেখে হেসে ফেলেন রচনা। ‘এবার’ বলার পর প্রীতি মোবাইল দেখতে শুরু করলে রচনা বলেন, তিনি মোটেও ‘এবার’ বলার পর মোবাইল দেখেন না।

মোবাইল রেখে দিয়ে প্রীতি আবারও ‘এবার’ বলার পর বেশ কিছুক্ষণ সময় নিয়ে তারপর ‘বলো’ বলেন। সকলে হেসে ফেলেন তা দেখে। এই ভিডিও দেখে নেটিজেনদের একাংশ যথেষ্ট মজা পেয়েছেন। বর্তমানে ‘দিদি নং ওয়ান’-এর মূল টিআরপির ভরকেন্দ্র হল ‘সানডে ধামাকা’ পর্ব।

প্রত্যেক সোমবার থেকে শনিবার বিকাল পাঁচটা থেকে সম্প্রচারিত হলেও রবিবার রাতে সম্প্রচারিত হয় ‘দিদি নং ওয়ান’।