Hoop PlusTollywood

সিঁথির ফাঁকে উঁকি দিচ্ছে একফালি সিঁদুর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী তনুশ্রী!

টলি পাড়ার অন্যতম গ্ল্যামারাস অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। বয়স ৩৭ এর কোঠায় হলেও এখনও পর্যন্ত তিনি অবিবাহিতা। এই তনুশ্রী মর্ডান হাই স্কুল থেকে স্কুলজীবনের শিক্ষা সমাপ্ত করেন। এরপরেই বিজ্ঞাপনের জন্য মডেলিং।আর তারপরেই সিনেমায় সুযোগ পেয়ে যান।

দীর্ঘাঙ্গী, সুন্দরী তনুশ্রী বেডরুম, খাদ, বুনো হাঁস, সমান্তরাল, গুমনামি সহ বহু সিনেমায় অভিনয় করেন। সম্প্রতি তার বিয়ের ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কাকে বিয়ে করলো? ভাবছেন চুপি চুপি কেনই বা বিয়ে করলেন তিনি?

এদিন তনুশ্রী সেজেছিলেন গোল্ডেন শাড়ি ব্লাউজে। প্রথা মেনে বেনারসী দিয়ে তিনি সাজেননি। কপালে চন্দন, সিঁথিতে সিঁদুর, হাতে আলতা, শাখা পলা ও সোনার গহনা। সব মিলিয়ে এদিন তনুশ্রীর সৌন্দর্য ছড়িয়ে পড়ছিল আলোর মতন।

চলুন জানি কাকে বিয়ে করলেন তিনি চুপিচুপি। নাহ, কাউকেই বিয়ে করেননি তিনি। এখনও বিয়ের কোনো প্রশ্নই নেই। এটি ছিল শুধুমাত্র বিয়ের সাজ। কোনো এক ফটোশ্যুটের জন্য নতুন বধূ সেজেছিলেন তিনি। তবে আপনিও চাইলে এমন সাজ রিসেপশন অর্থাৎ বৌভাতের দিন সাজতে পারেন বা যদি সামাজিক বিয়ের পর রেজিস্ট্রি করেন তবে এমন গোল্ডেন সাজ দারুন মানাবে।

এদিকে টলিউডের অন্দরে কান পাতলেই শোনা যায় বেশ অনেকদিন ধরেই পাকাপাকিভাবে একটি সম্পর্কে আছেন তনুশ্রী। কিন্তু কবে বিয়ে করছেন অভিনেত্রী সে ব্যাপারে এখনও কিছুই বলেননি তিনি। এদিকে তনুশ্রীর এমন ছবি দেখে বান্ধবী মিমি চক্রবর্তী কমেন্ট করেছেন বিয়েটা কবে? অবশ্য, সেখানে মিমির থেকেও নেটিজেনরা জানতে চেয়েছেন মিমি নিজে কবে বিয়ে করছেন।এই জবাব পাওয়া যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Tnusree C (@tonushree_10)

whatsapp logo