Hoop StoryHoop Trending

সারেগামাপা থেকে বেরিয়ে মুক্তি পেল নীহারিকার প্রথম গান, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

দীর্ঘ ছয় মাসের লড়াইয়ের পর জি বাংলায় অনুষ্ঠিত সারেগামাপার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হলেও গত রবিবার। চ্যাম্পিয়নের মুকুট উঠেছে অর্কদীপ মিশ্রের মাথায়। এই নিয়ে নানান রকম সমালোচনায় সোচ্চার হয়েছে নেটিজেনদের একাংশ। তাদের কথার উত্তর দিয়েছেন বিচারক মন্ডলী। জনগণের ইচ্ছা ছিল নীহারিকা, বিদিপ্তা বা অনুষ্কার মধ্যেই কারুর মাথায় উঠবে বিজয়ীর মুকুট। কিন্তু সবার আশায় জল ঢেলে দিয়ে বিচারকমণ্ডলীর ইচ্ছাতে এবারে বিজয়ী হয়েছেন নৈহাটির অর্কদীপ।

নীহারিকা নাথ এর নতুন একটি অ্যালবাম রিলিজ করেছেন যার নাম ‘একদিন’। এই অ্যালবামে গানের পার্টনার হিসেবে পেয়েছেন সারেগামাপারে আরেক জন প্রতিযোগী অনুরাগ চট্টোপাধ্যায়কে। অসাধারণ সুরেলা গান এমন মাতিয়েছেন প্রত্যেকের। ছয় মাস ধরে সারেগামাপার মঞ্চে বিচারকমণ্ডলীর সাথে সাথে সাধারণ মানুষের মন জয় করে নিয়েছেন মিষ্টি নীহারিকা। তবে জি বাংলা সারেগামাপা এর আগেও হিন্দি রিয়েলিটি শোতে তিনি অসাধারণ গানের ডালি উপহার দিয়েছিলেন।

নেটিজেনদের বিচারে নীহারিকাই হলেন আসল বিজয়ী। তার সুরে লাগালে জাদুতে প্রত্যেকটা মানুষের মন জয় করে নিয়েছে নীহারিকা ত্রিপুরা আগরতলাতে জন্ম হলেও গানের জন্য আপাতত কলকাতাতেই থাকছেন তিনি। শুনে নিন নীহারিকার গলায় অসাধারন গান।

Related Articles