Hoop StoryHoop Viral

ঘোমটায় মুখ ঢেকে বসে একাধিক মহিলা, নিজের মাকে ঠিক চিনে ফেলল খুদে, ভাইরাল ভিডিও

বলা হয় সন্তানের সঙ্গে মায়েদের নাড়ির টান থাকে। এই কথা তো চিরন্তন সত্য। সন্তানের প্রতিটি গন্ধ যেমন একজন মা খুব ভালো করে চেনেন এবং তেমনি মায়ের পরশ সন্তান এর থেকে ভালো কেউ অনুভব করতে পারে না। মায়ের মধ্যে যে মমত্বের গন্ধ থাকে তা আর এই পৃথিবীতে কোথাও থাকে না।

সম্প্রতি নেট দুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে হলুদ শাড়ি পড়ে অনেকগুলি মহিলা ঘোমটা ঢেকে বসে আছেন। আর তখনই ঘরে প্রবেশ করে একটি শিশু। একরত্তি শিশু তো সবাইকে দেখে অবাক হয়ে যাওয়ার উপক্রম। কোনটা তার আসল মা সে সেটা নিয়ে সন্দিহান। ঘোমটার আড়ালে কিভাবে মাকে খুঁজে পেলেন খুদে, তা জানলে মন ভালো হয়ে যাবে আপনারও।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে যে ঘরে উপস্থিত সকল মহিলাই হাতছানি দিয়ে সকলেই শিশুটিকে ডাকছে। এতজন মহিলাকে একসঙ্গে ডাকতে দেখে খুদেটি হতচকিত হয়ে যায়। মা মনে করে একজন মহিলার কোলে উঠে পড়ে সে। কিন্তু মায়ের কোল যে সুরক্ষার আশ্রয়। সঙ্গে সঙ্গে শিশুটি বুঝতে পারে যে সে যে মহিলার কোলে উঠে বসেছে সে আর যাই হোক তার মা হতে পারে না। সঙ্গে সঙ্গে কোল থেকে নেমে যায় শিশুটি।

এবার প্রতিটি মহিলাকে ভালোভাবে লক্ষ্য করতে থাকে সে। একদম শেষ প্রান্তে বসে থাকা মহিলাদের সামনে গিয়ে মা বলে ডেকে ওঠে খুদে। সেই মহিলাটির কোলে উঠতে চায়। সেই মহিলার হাতের স্পর্শ পেতেই শিশুটি নিশ্চিত হয়ে যায় যে এই মহিলাই তার মা। মায়ের কোলে উঠতে পেরে একরাশ অনাবিল হাসি উপহার দেন নেটিজেনদের শিশুটি।

 

View this post on Instagram

 

A post shared by SFT (@status.fan.tranding)

আর খুদে শিশুটির এই কান্ডই মন কেড়েছে নেটিজেনদের। নিমেষে ভাইরাল হয়ে যায় ভিডিও। মায়ের স্পর্শ এইরকমই হয় এমনটাই মনে করছেন বহু নেটিজেন। একজন নেটিজেনের পৃথিবীর যেকোনও প্রান্তে যাওয়া যাক না কেন মায়ের কোলের মত নিরাপদ আশ্রয়স্থল এই পৃথিবীতে দুটি নেই। মায়ের মত স্নেহ কি আর দ্বিতীয় কেউ দিতে পারে? মিষ্টি শিশুটি তার এই কাণ্ডের মাধ্যমে ইনস্টাগ্রাম জুড়ে ছড়িয়ে ফেলেছেন প্রচুর মিষ্টত্ব।

whatsapp logo