Hoop StoryHoop Viral

Viral: দুহাত ছেড়ে সাইকেল চালিয়ে গানের সঙ্গে উদ্দাম নাচ যুবতীর, ভিডিও দেখে মুগ্ধ সকলে

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান কিছু ভাইরাল হয়, হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলে তা হতে আর কোন বেশিক্ষণ সময় লাগে না। একটা এন্ড্রয়েড ফোন থাকলেই সোশ্যাল মিডিয়ায় নানান প্লাটফর্ম যেমন instagram, facebook এবং youtube এর মাধ্যমে আপনি নানান কিছু দেখে আপনার সময় কি কাটাতে পারেন বা নতুন কিছু শিখতেও পারেন। শিক্ষামূলক ভিডিও বিনোদনের ভিডিও মজাদার ভিডিও নানান রকম পশু পাখির ভিডিও ছাড়াও রয়েছে নিজের প্রতিভা প্রকাশ করার একটা অসাধারণ প্লাটফর্ম।

সম্প্রতি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে অফ হোয়াইট রঙের একটি পোশাক পরে দু হাত ছেড়ে সাইকেল চালাচ্ছেন এক যুবতী। সাথে চলছে কুমার শানুর হিট গান। ইনস্টাগ্রাম প্রোফাইলে যদি একটু ঘোরাফেরা করা যায়, তাহলে দেখা যাবে শুধু একটা নয়, এরকম অনেক ভিডিও বানিয়ে যুবতী সোশ্যাল মিডিয়ায় বেশ সকলের চোখের মনি হয়ে গেছে।

iamsecretgirl023 লাভা instagram প্রোফাইলে তিনি ভিডিওটি শেয়ার করেছেন, ইতিমধ্যেই ভিডিওটি প্রায় তিন লক্ষ মানুষের কাছে পৌঁছে গেছে। কমেন্ট বক্স ভরে গেছে প্রশংসায় প্রত্যেকেই অবাক হয়েছেন, যে কিভাবে তিনি এইভাবে দুহাত ছেড়ে সাইকেল চালাচ্ছেন। এরকম স্টান্ট আগেও দেখা গেছে, কিন্তু একজন মহিলা হয়ে তিনি যে কি করে এত সুন্দর পোশাক পরে এমন দক্ষতার সঙ্গে হাত ছেড়ে সাইকেল চালাচ্ছেন, সেটাই সবচেয়ে অবাক করা কাণ্ড, তাই দেরি না করে আপনিও ভিডিওটি একবার দেখে ফেলুন আমাদের Hoophaap এর পাতায়।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক