whatsapp channel

VIRAL VIDEO: সবুজ শাড়িতে ভোজপুরি গানে সাহসী অঙ্গভঙ্গি এই মেয়ের, নাচ দেখে সবাই স্তব্ধ

বলিউড, দক্ষিণী ইন্ডাস্ট্রি বা বাংলা ছবি নিয়ে যতই মাতামাতি হোক না কেন, ভোজপুরি ইন্ডাস্ট্রির (Bhojpuri Song) জনপ্রিয়তা কেউ অস্বীকার করতে পারবে না। ভোজপুরি ছবি, বিশেষ করে ভোজপুরি ভাষার গানের ব্যাপারটাই…

Nirajana Nag

Nirajana Nag

বলিউড, দক্ষিণী ইন্ডাস্ট্রি বা বাংলা ছবি নিয়ে যতই মাতামাতি হোক না কেন, ভোজপুরি ইন্ডাস্ট্রির (Bhojpuri Song) জনপ্রিয়তা কেউ অস্বীকার করতে পারবে না। ভোজপুরি ছবি, বিশেষ করে ভোজপুরি ভাষার গানের ব্যাপারটাই আলাদা। ইদানিং অনেক উৎসবেই বাজানো হয় ভোজপুরি গান। বাঙালিদের মধ্যেও ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয়তা ক্রমে বাড়ছে। সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই ভোজপুরি গানে বহু রিল ভিডিও (Reel Video) চোখে পড়বে।

রিল ভিডিও আর সোশ্যাল মিডিয়া কার্যত একে অপরের পরিপূরক। আগেকার টিকটক ভিডিওর পরিবর্তে এখন ইনস্টাগ্রাম রিল ভিডিও বাজারের সবথেকে হট টপিক। তারকা থেকে আমজনতা, এমন কেউ নেই যে রিল ভিডিওর ভক্ত নয় বা দেখেনি। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই অনেক ধরণের ভিডিও চোখে পড়ে। কিছু কিছু ভিডিও দেখলে রীতিমতো তাক লেগে যায়। আসলে এই সামাজিক মাধ্যমকে অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের মঞ্চ হিসেবে আপন করে নেয়। নাচ, গানের ভিডিও হাজারটা ভিডিওর মধ্যে কোনটায় নেটিজেনদের নজর পড়বে আর সেটা ভাইরাল হয়ে যাবে তা আগে থেকে বলা সম্ভব নয় কারোর পক্ষেই।

VIRAL VIDEO: সবুজ শাড়িতে ভোজপুরি গানে সাহসী অঙ্গভঙ্গি এই মেয়ের, নাচ দেখে সবাই স্তব্ধ

তবে যে ভিডিও ভাইরাল হয় তার নির্মাতা নিমেষেই জনপ্রিয় হয়ে ওঠেন নেটদুনিয়ায়। তাই ডিজিটাল ক্রিয়েটর বা কনটেন্ট ক্রিয়েটররা নিয়মিত ভিডিও শেয়ার করতে থাকেন নেটমাধ্যমে। আর তাদের অনুরাগীরাও ভালোবাসায় ভরিয়ে দেন প্রতিটি ভিডিও। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও বেশ নজর কাড়ছে নেটনাগরিকদের।

ভিডিওতে ‘পিয়াবা মারে গজব কে লুক’ ভোজপুরি গানে  নাচতে দেখা যাচ্ছে এক সুন্দরী তরুণীকে। গাঢ় সবুজ রঙের শাড়ি আর ছোট হাতা ব্লাউজ পরে বাড়ির ছাদে উদ্দাম নাচতে দেখা গিয়েছে তাকে। নাচের তালে তালে গোটা শরীর দুলিয়ে নেচেছেন ওই তরুণী। ৩ লক্ষ বারেরও বেশি দেখা হয়েছে রিল ভিডিওটি। লাইকের সংখ্যা ছাড়িয়েছে ২৫ হাজার। তরুণীর নাচের প্রশংসা পঞ্চমুখ নেটিজেনরা। এমন আরো অনেক নাচের ভিডিওই অবশ্য রয়েছে তরুণীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের পাতায়।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই