whatsapp channel

Dance Video: সাদা স্লিভলেস পোশাকে কুল স্টাইলে নেচে ফের ভাইরাল রানী চ্যাটার্জী, দেখুন একা

হিন্দি বাংলা সিনেমার মতো ভোজপুরি সিনেমা কিন্তু বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। ভোজপুরি অভিনেতা অভিনেত্রীরা তারা কিন্তু একেবারে নিজেদের মতন করেই নিজেরা মানুষের কাছে পৌঁছে গেছে। তাদের অসাধারণ নাচ অসাধারণ গানের…

Avatar

Shreya Chatterjee

হিন্দি বাংলা সিনেমার মতো ভোজপুরি সিনেমা কিন্তু বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। ভোজপুরি অভিনেতা অভিনেত্রীরা তারা কিন্তু একেবারে নিজেদের মতন করেই নিজেরা মানুষের কাছে পৌঁছে গেছে। তাদের অসাধারণ নাচ অসাধারণ গানের গলা, মানুষের মন জয় করতে সক্ষম হয়েছে। আসলে সাধারণ মানুষ যখন সারা দিনের পর খাটাখাটনি করে বাড়ি ফেরে তখন কিন্তু এই বিনোদনমূলক নাচ গানগুলো মানুষের বেশ মন জয় করে নেয়।

সেক্ষেত্রে যদি খুব শক্ত ভাষা হয়, গানের ভাষাও যদি খুব শক্ত হয়, যদি মানুষ বুঝতে না পারে তার জন্যই এই ধরনের খুব সাধারণ ঘটনাগুলো গল্পগুলো এবং ভোজপুরি গান, নাচ মানুষের মনের মনিকোঠায় পৌঁছে যেতে খুব বেশি সময় নেয়না। ভোজপুরি অভিনেতাদের মধ্যে রয়েছেন নিরাহুয়া, খেসারি লাল, পবন সিং। অভিনেতারাই কামাল করে দিচ্ছেন এমন কিন্তু নয়, অভিনেত্রী যেমন মোনালিসা, আম্রপালী দুবে এরাও কিন্তু যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন। তবে সম্প্রতি যে নায়িকাকে খুব দেখতে পাওয়া যাচ্ছেন, তিনি হলেন রানী চ্যাটার্জি। এই অভিনেত্রী শুধুমাত্র যে এখানকার সিনেমায় অভিনয় করেছেন, এমনটা কিন্তু নয়, ইতিমধ্যেই ওয়েব সিরিজেও তিনি নাম লিখিয়ে ফেলেছেন তার।

একটি অসাধারণ একটি রিলিজ হয়েছে যার নাম মাস্তরাম। নিশ্চয়ই অনেকেই পছন্দ করেছেন, এই অসাধারণ ওয়েব সিরিজে অভিনয় করেছেন রানী চ্যাটার্জি। ভোজপুরি সিনেমাতেই দেখতে পাই, এখানে খুব সাহসীর দৃশ্য তিনি অভিনয় করেছেন যা দেখে প্রত্যেকেই রীতি মতন উত্তেজিত হয়ে পড়েছেন। রানি চ্যাটার্জির নাম থাকবে আর ওয়েব সিরিজের নাম থাকবে না, এমনটা কিন্তু সত্যিই হতে পারে না। ওয়েব সিরিজের এক টুকরো দেখে ফেলুন।

তবে সম্প্রতি ইন্সটাগ্রাম এর মাধ্যমেও রানি চ্যাটার্জিকে অসাধারণ দেখতে লাগছে, তাই আর দেরি না করে চটপট দেখে ফেলুন। তার পরনে রয়েছে খুব সুন্দর সাদা রংয়ের স্লিভলেস পোশাক। ‘চোরি চোরি চুপকে চুপকে’ এই গানের সঙ্গে তার এই অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়ায় একেবারে ভাইরাল হয়েছে। ৭৭২০ জন নাচটিকে পছন্দ করেছেন এবং ২৩৬ জন কমেন্ট করে প্রশংসা করেছেন।

Avatar

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক