BollywoodHoop PlusHoop Video

Bharti-Harsh: প্ল্যানিং ছাড়াই ফের সুখবর, জানাতে গিয়ে লজ্জায় লাল হর্ষ-ভারতী

ভারতী (Bharti Singh) এখনও অবধি তাঁর জীবনে হঠাৎই ঘটে যাওয়া ঘটনা নিয়ে লজ্জা পাচ্ছেন। কারণ এই বিষয়ে তাঁর কোনো প্ল্যানিং ছিল না। তবে হর্ষ স্মার্টলি বলছেন, এই বিষয়ে লজ্জার কিছু নেই, যা হওয়ার তা হয়ে গিয়েছে। কিন্তু পুত্রসন্তানের জন্মের পর ভারতী ও হর্ষ যথেষ্ট আনন্দ প্রকাশ করেছিলেন। তাহলে হঠাৎ ভারতী কেন বলছেন, তাঁদের প্ল্যানিং ছিল না!

প্রকৃতপক্ষে, ভারতী ও হর্ষের ইউটিউব চ্যানেল ‘লাইফ অফ লিম্বাচিয়াস’ (LOL) সম্প্রতি পেয়েছে সিলভার ও গোল্ডেন প্লে বাটন। এই চ্যানেলের মাধ্যমে ভারতী ও হর্ষের জীবন, তাঁদের কর্মকান্ড সম্পর্কে মজার ছলে আপডেট দিয়ে থাকেন তাঁরা। এমনকি প্রথমবার অন্তঃসত্ত্বা হওয়ার খবর ইউটিউব চ্যানেলের মাধ্যমেই দিয়েছিলেন ভারতী। তাও ভাঙড়া নেচে। তবে ইউটিউব থেকেই সাবস্ক্রাইবারের সংখ্যার উপর নির্ভর করে পাঠানো হয় সিলভার ও গোল্ডেন প্লে বাটন। ফলে এটার জন্য কোনো প্ল্যানিং থাকে না ইউটিউবারদের। সেই কথাই বলতে চেয়েছেন হর্ষ ও ভারতী। তবে অবশ্যই তাঁদের স্বভাবসিদ্ধ মজার ছলে।

গত মাসে তাঁদের পুত্রসন্তান ‘গোলা’-র জন্ম দিয়েছেন ভারতী। হাসপাতালে ভর্তি হওয়ার আগের দিন অবধি কাজ করেছেন ভারতী। তবে পুত্রসন্তানের জন্মের পর এক সপ্তাহের ছুটি নিয়েছিলেন তিনি। ছুটি কাটিয়ে তড়িঘড়ি কাজে যোগদান করেছিলেন তিনি। কিন্তু এর ফলে তাঁকে ট্রোল করা হয়েছিল।

এদিন ভিডিওর প্রথমে ভারতী বলেছেন, হর্ষের ছুটি রয়েছে। সুতরাং হর্ষ থাকবেন পুত্রসন্তান গোলার কাছে। এবার হর্ষ বুঝবেন, কি করে একরত্তির দুষ্টুমি সামলে সময় কাটে।

whatsapp logo