whatsapp channel

Shahrukh Khan: পাক প্রধানমন্ত্রী ইমরানের পাশে হাসিমুখে শাহরুখ, বয়কটের ডাক ‘কিং খান’কে

এই মুহূর্তে গোটা বিশ্ব সন্ত্রস্ত আফগানিস্তানের তালিবানি শাসন নিয়ে। আফগানিস্তান থেকে দলে দলে মানুষ পালিয়ে যাচ্ছেন অন্য দেশে। হামিদ কারজাই এয়ারপোর্টে প্রাণ বাঁচানোর তাগিদে জড়ো হচ্ছেন বহু মানুষ। এর উপর…

Avatar

HoopHaap Digital Media

এই মুহূর্তে গোটা বিশ্ব সন্ত্রস্ত আফগানিস্তানের তালিবানি শাসন নিয়ে। আফগানিস্তান থেকে দলে দলে মানুষ পালিয়ে যাচ্ছেন অন্য দেশে। হামিদ কারজাই এয়ারপোর্টে প্রাণ বাঁচানোর তাগিদে জড়ো হচ্ছেন বহু মানুষ। এর উপর যুক্ত হল শাহরুখ খান (Shahrukh Khan)- কে নিয়ে বিতর্ক। শাহরুখকে আফগানিস্তানে ফেরৎ পাঠানোর দাবি উঠল নেটদুনিয়ায়।

প্রকৃতপক্ষে, পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খান (Imran Khan)-এর সঙ্গে শাহরুখের একটি ছবি সাইবার দুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবিটি দেখলেই বোঝা যায়, এটি বহু পুরানো। ছবিতে দেখা যাচ্ছে নীল রঙের শার্ট ও ডেনিম পরে রয়েছেন ইমরান, তাঁর হাতে জুসের গ্লাস। শাহরুখেরও তখন যথেষ্ট অল্প বয়স। শাহরুখের কাঁধের উপর হাত রেখেছেন তিনি। শাহরুখও হাসিমুখে ইমরানের সঙ্গে কথা বলছেন। এটি যে সময়ের ছবি, সেই সময় ইমরান ক্রিকেটের সঙ্গে যুক্ত ছিলেন। রাজনীতি তাঁকে স্পর্শ করেনি।

শুধু শাহরুখ নন, সারা বিশ্বে পাকিস্তানি ক্রিকেটার ইমরান খানের অগণিত ভক্ত রয়েছে। পরবর্তীকালে ইমরানের রাজনীতিতে আসার ফলে তাঁর এই ভক্তরা তাঁর থেকে দূরে সরে গিয়েছেন। কারণ তাঁদের হৃদয়ে এখনও ক্রিকেটার ইমরান খান বাস করেন। এই ছবিটি ভাইরাল হতেই শুরু হয়ে গিয়েছে হ্যাশট‍্যাগ বয়কট শাহরুখ খান ট্রেন্ড। অনেকে শাহরুখের আপকামিং ফিল্ম ‘পাঠান’ বয়কটের ডাক দিয়েছেন। অনেকে শাহরুখ খানকে বয়কট করে আফগানিস্তানে পাঠাতে বলেছেন। অথচ এই পুরো ঘটনাটি অকারণ। কারণ ক্রিকেটার ও ফিল্ম স্টারদের এই ধরনের অগণিত ছবি রয়েছে। বর্তমানে যতই ইমরান প্রত্যেকের অপছন্দের প্রধানমন্ত্রী হন, একসময় তিনি যে প্রত্যেকের পছন্দের ক্রিকেটার ছিলেন, তা কি করে মিথ্যা হয়ে যাবে! এই ধরনের বিতর্ক অযথা নেটদুনিয়ায় বিশৃঙ্খলা সৃষ্টি করা ছাড়া আর কিছুই নয়।

শাহরুখও এই ধরনের অযথা বিতর্ককে পাত্তা দেননি। তিনি কোনো প্রতিক্রিয়া জানাননি। তাঁর আপকামিং ফিল্ম ‘পাঠান’-এর পাশাপাশি তাঁকে দক্ষিণী পরিচালক অ্যাটলি-র ফিল্মেও দেখা যাবে। আপাতত শাহরুখ নিজের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media