whatsapp channel

Ayesha Bhattacharya: দীঘায় ওঁত পেতে বিপদ, সমুদ্রে নামতেই মারাত্মক দুর্ঘটনার কবলে আয়েশা

টেলিভিশনের বেশ পরিচিত মুখ অভিনেত্রী আয়েশা আত্রেয়ী ভট্টাচার্য (Ayesha Atreyee Bhattacharya)। ইন্ডাস্ট্রির বহু দিনের সদস্য তিনি। বিভিন্ন চ্যানেলে বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেছেন আয়েশা। এই মুহূর্তেও জি বাংলার ধারাবাহিকে দেখা…

Nirajana Nag

Nirajana Nag

টেলিভিশনের বেশ পরিচিত মুখ অভিনেত্রী আয়েশা আত্রেয়ী ভট্টাচার্য (Ayesha Atreyee Bhattacharya)। ইন্ডাস্ট্রির বহু দিনের সদস্য তিনি। বিভিন্ন চ্যানেলে বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করেছেন আয়েশা। এই মুহূর্তেও জি বাংলার ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁকে। পার্শ্ব চরিত্রে হলেও তাঁর অভিনয় বেশ পছন্দ করছেন দর্শকরা। কিন্তু মারাত্মক এক দুর্ঘটনা ঘটে গেল আয়েশার সঙ্গে।

বর্তমানে জি বাংলা চ্যানেলে ‘আলোর কোলে’ ধারাবাহিকে অভিনয় করছেন আয়েশা। সিরিয়ালের শুটিংয়ের চাপ কম নয়। তবে সম্প্রতি শুটের ফাঁকে খানিক সময় পেয়েছিলেন তিনি। তাই বাবা মায়ের সঙ্গে কিছু সময়ের জন্য ছুটি কাটাতে চলে গিয়েছিলেন দীঘা। কিন্তু সেখানে গিয়ে যে এমন বিপদে পড়তে হবে তা বুঝতেও পারেননি তিনি। দীঘার সমুদ্রে নেমেই বড় অঘটন ঘটে গেল আয়েশার সঙ্গে।

Ayesha Bhattacharya: দীঘায় ওঁত পেতে বিপদ, সমুদ্রে নামতেই মারাত্মক দুর্ঘটনার কবলে আয়েশা

ঠিক কী হয়েছে? দীঘায় গিয়ে সবার মতোই সমুদ্রে নেমেছিলেন আয়েশা। কিন্তু সমুদ্রের জলে নেমেই বিপদে পড়েন তিনি। হঠাৎ করেই সমুদ্রে জোয়ার এসে পড়ে। জলের তলায় পাথর ছিল বুঝতে পারেননি আয়েশা। জোয়ারের জলের তোড়ে সেই পাথর এসে পড়ে তাঁর পায়ের উপরে। সঙ্গে সঙ্গে পা কেটে গিয়ে রক্তারক্তি কাণ্ড হয়েছে আয়েশার। পায়ের আঙুলে কালশিটে পড়ে গিয়েছে। নখ ফেটে রক্ত বেরিয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ক্ষতবিক্ষত পায়ের ছবি শেয়ার করে আয়েশা লিখেছেন, ‘দীঘা থেকে ফেরত উপহার। তাও আবার এই শীতকালে’। অনুরাগীদের প্রশ্নের উত্তরে সবটা জানিয়েছেন অভিনেত্রী।

প্রসঙ্গত, এই মুহূর্তে জি বাংলা চ্যানেলে ‘আলোর কোলে’ সিরিয়ালে অভিনয় করছেন আয়েশা। নায়িকা আলো ওরফে স্বীকৃতি মজুমদারের ননদের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে। ধূসর চরিত্রে অভিনয় করছেন আয়েশা। এর আগে অনেক সিরিয়ালেই অভিনয় করেছেন তিনি। তবে বেশিরভাগ সময় পার্শ্ব চরিত্রেই দেখা যায় তাঁকে। এছাড়া ইউটিউব চ্যানেলও রয়েছে আয়েশার। অভিনয়ের পাশে সময় বের করে ইউটিউবে ভ্লগিং করেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন তিনি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই