Bengali SerialHoop Plus

‘দিন দিন এত হট হয়ে যাচ্ছো’, ভেজা লুকে তৃণার ছবি দেখে নিয়ন্ত্রণ হারালেন ভক্তরা

কিছুদিন আগেই সামার ভ্যাকেশন থেকে ফিরেছেন তৃণা সাহা (Trina Saha)। গরমে কলকাতা ছেড়ে তিনি পাড়ি দিয়েছিলেন পাটায়ার উদ্দেশে। কয়েকদিন জমিয়ে ছুটি কাটিয়ে আবারো শহরে ফিরেছেন অভিনেত্রী। আর ফিরতে না ফিরতেই সোশ্যাল মিডিয়ায় বড়সড় বোমা ফাটালেন তৃণা। নতুন ফটোশুটের ছবি শেয়ার করে অনুরাগীদের চোখ কপালে তুলে দিয়েছেন তিনি।

এমনিতেই নেট মাধ্যমে ভালোই সক্রিয় থাকেন তৃণা। ইনস্টাগ্রামে ২ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর। সম্প্রতি কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তৃণা। একটি ডিপ নেক, থাই হাই স্লিট কালো এবং রূপোলি পোশাকে মডার্ন লুকে ধরা দিয়েছেন তিনি। পায়ে হাই হিলস, স্মোকি আইজ এর সঙ্গে গ্ল্যাম মেকআপ, মানানসই হেয়ার স্টাইলের সঙ্গে ‘ওয়েট লুক’এ দেখা মিলল তৃণার। এই লুকেই কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। আর তা দেখেই বুকের ধুকপুক বেড়ে গিয়েছে নেট নাগরিকদের।

কিছুদিন আগেই অভিনেত্রী দিয়া চক্রবর্তীর সঙ্গে পাটায়া ভ্রমণের টুকটাক ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছিলেন তৃণা। তাঁর একটি ছবি বেশ ভাইরাল হয়েছিল নেট পাড়ায়। হলুদ রঙের ক্রপ টপ, সাদা ট্রাউজার আর চোখে সানগ্লাস পরে লেন্সবন্দি হয়েছিলেন তৃণা। নীল সমুদ্রের মাঝে বোট রাইড করার সময় ছবিটি তুলেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘জিন্দেগি’। সঙ্গে একটি লাল হৃদয়ের ইমোজি। জীবনটাকে যে তিনি ভরপুর উপভোগ করছেন তা বোঝা যাচ্ছে তৃণার সোশ্যাল মিডিয়া পোস্টগুলি দেখেই। কমেন্টে নেটিজেনরাও প্রশংসা করেছেন অভিনেত্রীর।

প্রসঙ্গত, তৃণাকে শেষ বার দেখা গিয়েছে ‘লাভ বিয়ে আজকাল’। এই সিরিয়ালে নায়িকা শ্রাবণের চরিত্রে অভিনয় করছিলেন তিনি। ছোটপর্দায় বরাবর ঘরোয়া বৌমার চরিত্রে দেখা গিয়েছে তৃণাকে। কখনো তিনি দুরন্ত গুনগুন, কখনো আবার আত্মাভিমানী ঝোরা। তবে সম্প্রতি যশ নুসরতের ‘সেন্টিমেন্টাল’ ছবিতে আইটেম গানে নেচেও দর্শকদের অবাক করে দিয়েছেন তৃণা।

Related Articles