whatsapp channel

Jeet: পুজোয় এবার জিৎ-জিতুর দুর্দান্ত অ্যাকশন, প্রকাশ্যে ‘মানুষ’-এর চোখ ধাঁধানো টিজার

চলতি বছর পুজোয় একাধিক সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে টলিউডে। কোয়েল মল্লিক, মিমি চক্রবর্তী থেকে শুরু করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়রাও আসছেন নতুন ছবি নিয়ে। বাদ নেই সুপারস্টার দেব ও। মুক্তির…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

চলতি বছর পুজোয় একাধিক সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে টলিউডে। কোয়েল মল্লিক, মিমি চক্রবর্তী থেকে শুরু করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, আবির চট্টোপাধ্যায়রাও আসছেন নতুন ছবি নিয়ে। বাদ নেই সুপারস্টার দেব ও। মুক্তির অপেক্ষায় তাঁর বহু প্রতীক্ষিত ছবি ‘বাঘা যতীন’। এই তালিকায় এবার নাম জুড়ে গেল আরো এক সুপারস্টারৈর। তিনি জিৎ (Jeet)। আগামীতে তিনিও আসরে নামছেন ‘মানুষ’ ছবির হাত ধরে। সদ্য প্রকাশ্যে এল ছবির টিজার।

Advertisements

টলিউডে সুপারস্টার অভিনেতাদের মধ্যে একমাত্র জিৎই একজন, যিনি এখনো মূলধারার বাণিজ্যিক ছবি নিয়ে কাজ করে চলেছেন। প্রতি বছরই এক একটি ধামাকাদার ছবি উপহার দেন তিনি দর্শকদের। কোনো ছবি সাফল্য পায়, কোনোটি আবার ফ্লপের মুখ দেখে। কিন্তু জিতের থামার নাম নেই। এবারও আরেকটি বাণিজ্যিক ছবি নিয়ে প্রেক্ষাগৃহে পা রাখতে চলেছেন তিনি। মহালয়ার দিনই মুক্তি পেল ‘মানুষ’ এর টিজার।

Advertisements

Advertisements

প্রায় এক মিনিট এর টিজারে দুর্দান্ত কিছু ডায়লগ ডেলিভারির সঙ্গে চরিত্র গুলির বেশ কিছু স্তরও উঠে এসেছে। জিতের চরিত্রটি কৌতূহল জাগানোর সঙ্গে সঙ্গে মনে ভয়ও ধরিয়েছে। সম্ভবত কোনো ধূসর চরিত্রে দেখা যেতে চলেছে এবার জিৎকে। ছবিতে একের পর এক চমক রেখেছেন তিনি। এই প্রথম জিতের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে জিতু কামালকে। টিজারে তাঁর চরিত্রটিও দর্শকদের অবাক করেছে। পাশাপাশি রয়েছেন ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ খ্যাত অয়ন্যা চট্টোপাধ্যায় এবং ওপার বাংলার অভিনেত্রী বিদ্যা সিনহা মিমও।

Advertisements

পরিচালনায় রয়েছেন সঞ্জয় সমাদ্দার। প্রযোজনার দায়িত্বে জিৎ, গোপাল মদনানি এবং অমিত জুমরানি। মাত্র ৫ ঘন্টাতেই এক লক্ষ ছুঁতে চলেছে টিজারের ভিউ। দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন ট্রেলারের জন্য। পাশাপাশি ব্যক্তিগত জীবনেও বড় সুখবর দিয়েছেন জিৎ। দীর্ঘ ১১ বছর পর নতুন সদস্যের আগমন ঘটছে জিৎ মোহনার সংসারে। ২০১২ সালে তাঁদের মাঝে আসে একরত্তি নভন্যা। মেয়ের সঙ্গে জিতের রসায়ন, বন্ডিং সকলেই জানেন। মেয়েকে কার্যত চোখে হারান অভিনেতা। ছোট্ট নভন্যা এবার দিদি হতে চলেছে। নতুন দায়িত্ব আসছে তার কাঁধেও।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই