BollywoodHoop Plus

Rishab Pant: পরপুরুষের জন্য আকুল উর্বশী!

2022 সালের শেষে মারাত্মক পথদূর্ঘটনার শিকার হয়ে বর্তমানে ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থ (Rishab Pant) মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে চিকিৎসাধীন। নববর্ষ উপলক্ষ্যে উত্তরাখন্ডে নিজের বাড়িতে যাচ্ছিলেন ঋষভ। কিন্তু হরিদ্বারের কাছে তাঁর গাড়ি দূর্ঘটনার কবলে পড়ে। কোনও মতে গাড়ির কাচ ভেঙে বেরিয়ে আসতে পেরেছিলেন ঋষভ বলে শোনা যাচ্ছে। দ্রুত তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সেখান থেকে ঋষভকে স্থানান্তরিত করা হয় দেরাদুনের একটি নামী হাসপাতালে। সেখানে পরীক্ষা করে দেখা যায়, ঋষভের লিগামেন্ট ছিঁড়ে গিয়েছে। অস্ত্রোপচারের জন্য তাঁকে এয়ার অ্যাম্বুল্যান্সে নিয়ে আসা হয় মুম্বইয়ে কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালে। এই হাসপাতালে চিকিৎসক দীনসাফ পারদিওয়ালার তত্ত্বাবধানে রয়েছেন ঋষভ। সেন্ট্রাল অফ স্পোর্টস মেডিসিনের শীর্ষপদে রয়েছেন এই চিকিৎসক। অস্ত্রোপচার সফল হলেও শোনা যাচ্ছে, আপাতত এক বছরের আগে ক্রিকেট মাঠে ফিরতে পারবেন না ঋষভ। অপরদিকে ঋষভের পাশাপাশি এই মুহূর্তে খবরের শিরোনামে উর্বশী রৌটেলা (Urvashi Rautela)-ও। জানা গিয়েছে, ঋষভের দূর্ঘটনার খবর শোনার সাথে সাথেই জ্ঞান হারিয়েছিলেন উর্বশী। এমনকি হাসপাতালের ছবি শেয়ার করেন তিনি। ফলে অনেকের ধারণা হয়, ঋষভকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন উর্বশী।

উর্বশীর মা ঋষভের সুস্থতা কামনা করেছেন। কিন্তু চমকে দিয়েছে উর্বশীর পোস্ট। ঋষভের দূর্ঘটনার দিন উর্বশী নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে প্রার্থনা করেন ঋষভের সুস্থতার। এরপর নেটিজেনদের একাংশ তাঁর সমালোচনা করে বলেন, ঋষভের দূর্ঘটনাকে নিজের প্রচারের স্বার্থে ব্যবহার করছেন উর্বশী। অনেকে মনে করছেন, ঋষভের প্রতি ভালোবাসার ফলে হাসপাতালে ছুটে গিয়েছিলেন উর্বশী।

2018 সালে উর্বশীর সাথে ঋষভের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। উর্বশী জানিয়েছেন, ঋষভ তাঁর জন্য প্রায় সাত ঘন্টা হোটেলের লবিতে অপেক্ষা করেছিলেন। কিন্তু ঋষভ পুরোটাই গুঞ্জন বলে উড়িয়ে দেন। কিন্তু উর্বশীর ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছিল, দুজনের মধ্যে সম্পর্ক ছিল। কিন্তু তা বেশিদূর এগোনোর আগেই ব্রেক-আপ হয়ে যায় তাঁদের। এমনকি একে অপরকে হোয়্যাটসঅ্যাপে ব্লক করেছিলেন ঋষভ ও উর্বশী। এরপর ঈশা নেগি (Isha Negi)-র সাথে তাঁর সম্পর্কের কথা ঘোষণা করেন ঋষভ।

 

View this post on Instagram

 

A post shared by Rishabh Pant (@rishabpant)

কিন্তু ঋষভ যখনই ম্যাচ খেলতে গিয়েছেন, গ্যালারিতে দেখা গিয়েছে উর্বশীকে। কখনও ঋষভ সোশ্যাল মিডিয়ায় তাঁকে বিদ্রুপ করেছেন। কখনও উর্বশী করেছেন ইঙ্গিতপূর্ণ পোস্ট। ঋষবের দূর্ঘটনার পর মিডিয়ার সামনে মুখ খোলেননি উর্বশী। ফলে তাঁদের সম্পর্কের সমীকরণ এখনও অধরা।

whatsapp logo