Advertisements

Swastika Mukherjee: ডিপনেক পোশাকে উন্মুক্ত বক্ষবিভাজিকা, হটনেসে স্বস্তিকাকেও চ্যালেঞ্জ মেয়ে অন্বেষার

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

টলিউডের হট অভিনেত্রী হিসেবে বেশ নামডাক রয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee)। তাঁর বোল্ড অবতারের জন্য কখনও কখনও কটাক্ষের মুখেও পড়তে হয় তাঁকে। তবে সেসব নেতিবাচকতাকে বরাবর উপেক্ষা করতেই দেখা গিয়েছে অভিনেত্রীকে। স্বস্তিকার মেয়েও এদিক দিয়ে হাঁটছেন মায়ের পথেই। হটনেসে ইতিমধ্যেই মাকে টেক্কা দেওয়ার জো করেছেন ২৪ বছর বয়সী অন্বেষা (Anwesha Sen)। তাঁর সাম্প্রতিক ছবি দেখে অন্তত তেমনটাই বলছেন নেটিজেনরা।

হট পোশাকে মোহময়ী অন্বেষা

প্রাক্তন স্বামী প্রমিত সেন এবং স্বস্তিকার একমাত্র মেয়ে অন্বেষা। মুম্বই থেকে মনোবিজ্ঞান নিয়ে পড়েছেন তিনি। বর্তমানে ব্রিটিশ যুক্তরাষ্ট্রে সাইকোলজি নিয়ে মাস্টার্স করছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন স্বস্তিকা কন্যা। নানান জায়গায় ঘোরার ছবি শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে। সম্প্রতি এক নাইট ক্লাবে বন্ধুদের সঙ্গে পার্টিতে মাততে দেখা গিয়েছে অন্বেষাকে। বিপজ্জনক ডিপনেক ককটেল ড্রেসে যেন মাদকতা ছড়ালেন স্বস্তিকা কন্যা। খোলামেলা পোশাকে উন্মুক্ত বক্ষবিভাজিকা, খোলা চুল, গ্ল্যাম মেকআপে নিমেষে লাইমলাইট কেড়ে নিয়েছেন অন্বেষা।

ভবিষ্যতে অভিনয়ে স্বস্তিকা কন্যা?

ছবিগুলি শেয়ার করতেই লাইক কমেন্টের ঝড়। একজন লিখেছেন, ‘টলিউড শীঘ্রই আরেকজন গ্ল্যামারাস অভিনেত্রী পেতে চলেছে’। কিন্তু সত্যিই কি মায়ের মতো অভিনয় জগতে আসবেন অন্বেষা? এর উত্তরও তিনিই দিয়েছেন। জনৈক নেটনাগরিক তাঁকে প্রশ্ন করেছিলেন, ভবিষ্যতে কি তিনিও অভিনয় জগতে আসবেন? এক রকম বিরক্ত হয়েই অন্বেষা উত্তর দিয়েছিলেন, এত কষ্ট করে ব্রিটিশ যুক্তরাষ্ট্রে তিনি পড়াশোনা করতে গিয়েছেন কি কলকাতায় ফিরে অভিনেত্রী হবেন বলে? ওখানে কি তিনি বেড়াতে গিয়েছেন!’

মেয়েকে বন্ধুই ভাবেন স্বস্তিকা

অনেক কম বয়সেই বিয়ে হয়ে গিয়েছিল স্বস্তিকার। কলেজে পড়ার সময়ই অন্বেষার মা হন তিনি। বহুবার তাঁকে বলতে শোনা গিয়েছে, মেয়ের সঙ্গে একসঙ্গেই বড় হয়েছেন তিনিও। তাই মা নয়, বন্ধুর মতোই মেয়ের সঙ্গে মেশেন স্বস্তিকা। অন্বেষার প্রেমিক শ্লোক চন্দনের সঙ্গেও খুবই ভালো সম্পর্ক অভিনেত্রীর। অন্বেষা কলকাতায় এলে একসঙ্গে সময় কাটান তিনজনে। এক সাক্ষাৎকারে অন্বেষার সম্পর্কে স্বস্তিকা বলেন, জগৎ এখন যেদিকে এগোচ্ছে জীবনটা নিজের মতো করে গুছিয়ে নেওয়া জরুরি। নিজের যেটা ঠিক মনে হবে সেটা করা দরকার। তাঁর সব বারণ শোনার বয়সও অন্বেষার আর নেই বলেও মন্তব্য করেন স্বস্তিকা।

 

View this post on Instagram

 

A post shared by Anwesha (@anwesha24)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow