whatsapp channel

একসময় ভজন গেয়েই সংসার চালাতেন নেহা, ভিডিও দেখে চোখে জল এলো ভক্তদের

বলিউডের অন্যতম রিমেক কুইন হলেন চুলবুলি মিষ্টি দুষ্টু গায়িকা নেহা কক্কর। তাঁর জীবনের নানা অধ্যায় জানার জন্য ভক্তরা সবসময় আগ্রহী। সম্প্রতি তাঁর বিয়ের খবর রটতেই সোশ্যাল মিডিয়া থেকে খবরের সবজায়গাতে…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের অন্যতম রিমেক কুইন হলেন চুলবুলি মিষ্টি দুষ্টু গায়িকা নেহা কক্কর। তাঁর জীবনের নানা অধ্যায় জানার জন্য ভক্তরা সবসময় আগ্রহী। সম্প্রতি তাঁর বিয়ের খবর রটতেই সোশ্যাল মিডিয়া থেকে খবরের সবজায়গাতে নেহা শিরোনামে। এখন নেহার বিয়ের খবরের পাশাপাশি তাঁর একটি ছোটবেলার ভিডিয়ো নিয়েও তিনি চর্চায় আছেন তিনি।

কি সেই ভিডিয়ো? নেহা কক্করের পুরনো বেশ কিছু ভিডিয়ো ভাইরাল হয়েছে। তাঁর মধ্যে ভিডিয়োতে দেখা যাচ্ছে, ছোট্ট নেহা বিভিন্ন অনুষ্ঠানে ভজন গাইছেন। বিভিন্ন জাগ্রাতায় নেহা কক্করের ওই ভজনের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা নিমেষেই ভাইরাল হয়ে যায়। আসল ঘটনা হল,বাবার সামান্য রোজগারের উপর নির্ভর করে দিন চলত কক্কর পরিবারের। সেই কারণেই ছোট থেকে ভজন গাওয়া শুরু করে বাবাকে সাহায্য করতেন মেজো মেয়ে। নেহা কক্করের ফ্যান ক্লাবের তরফে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে।

চলতি মাসের শেষেই নাকি নেহা কক্করের সঙ্গে সাতপাকে বাঁধবেন রোহনপ্রীত সিং। দিল্লিতেই বসবে তাঁদের বিয়ের আসর। করোনার মধ্যে জাঁকজমক করে বিয়ের অনুষ্ঠানের আয়োজন হবে না। তবে দুই পরিবারের ঘনিষ্ঠদের নিয়েই বিয়ের আয়োজন করা হবে বলে খবর। ইতিমধ্যে রোহনপ্রীত সিংয়ের সঙ্গে নেহা কক্করের রোকার অনুষ্ঠানও হয়ে গিয়েছে বলে শোনা যায়।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একগুচ্ছ প্রিওয়েডিং ফটোশুটের ছবি শেয়ার করেছেন নেহা। জমকালো গোলাপি ও সোনালি রঙের সালোয়ার কামিজে সাজতে দেখা গিয়েছে তাঁকে। সঙ্গে কানে পড়েছেন রূপোলি ঝুমকো। কখনো ভুট্টা খেতের মধ‍্যে আবার কখনো ট্রাক্টরে উঠে পোজ দিয়েছেন গায়িকা। আর ক্যাপশানে লিখলেন নেহু কা বিয়া’ও। নেটিজেনরা অপেক্ষায় বসে আসেন নেহা আর রোহনপ্রীতের বিয়ের ছবি দেখার জন্য। এখন দেখুন নেহার সেই ছোটবেলার গানের ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media