whatsapp channel

মানুষ বদলে গেলেও ভালবাসা কি কখনও বদলাতে পারে! প্রশ্ন শ্রাবন্তীর, উত্তর নেট জনতার

শ্রাবন্তী এখন একজন চর্চার বিষয় হয়ে উঠেছেন। এই নাম মানেই সুন্দরী এক অভিনেত্রী এবং যার জীবন বিতর্কে ভরা। তিনটি বিয়ে নিয়ে সামাজিক মাধ্যমে ও অনুরাগীদের মধ্যে নাজেহাল। একুশের নির্বাচনে দাড়িয়েও…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

শ্রাবন্তী এখন একজন চর্চার বিষয় হয়ে উঠেছেন। এই নাম মানেই সুন্দরী এক অভিনেত্রী এবং যার জীবন বিতর্কে ভরা। তিনটি বিয়ে নিয়ে সামাজিক মাধ্যমে ও অনুরাগীদের মধ্যে নাজেহাল। একুশের নির্বাচনে দাড়িয়েও হেরে গিয়েছেন তিনি। ফের ফিরেছেন বড় পর্দায়। এবারে ফিরেই বাজিমাৎ অভিনেত্রীর। হাতে তার দু দুটি সিনেমা।

Advertisements

শোনা গিয়েছে লীনা গঙ্গোপাধ্যায়ের ছবিতে দেব ও পাওলি দামের সঙ্গে কাজ করবেন শ্রাবন্তী। কিন্তু, তার আগেই হইচই এ দেখে নিতে পারবেন নতুন সিরিজ ‘দুজনে’। ইতিমধ্যে ট্রেলার মুক্তি পেয়েছে। বেশ এক রোমহর্ষক কাহিনী নিয়ে ফিরছেন দুই প্রতিদ্বন্ধী, অর্থাৎ সোহম এবং শ্রাবন্তী।

Advertisements

Advertisements

দুজনে সিরিজের ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন,” মানুষ বদলে গেলেও, ভালবাসা কি কখনও বদলাতে পারে?” ব্যাস এই ক্যাপশন দেওয়ার পরেই শ্রাবন্তীর ব্যাক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া শুরু। কেউ কেউ জনি সিন্সের ছবি পোস্ট করে বাজে ইঙ্গিত করেছেন, কেউ কেউ তার তিন তিনটে বিয়ে নিয়ে নোংরা মন্তব্য ও ছবি তুলে ধরেছেন।সব মিলিয়ে শ্রাবন্তীর ইমেজ ভেঙে খান খান। যদিও এই মুহূর্তে শ্রাবন্তী অন্যতম সুন্দরী ও দক্ষ কমার্শিয়াল অভিনেত্রী।

Advertisements

উল্লেখ্য, এই সিরিজের ট্রেলারে প্রথম যেই কণ্ঠস্বর শোনা যায় তা হল শ্রাবন্তীর। অভিনেত্রী বলছেন, ‘কার সঙ্গে সংসার করছি, কাকে নিজের সবটা দিয়ে ভালবেসেছি, ভুলে যাই কী করে?’ ১ মিনিট ৪৮ সেকেন্ডের ট্রেলারের প্রতিটা ছত্রে ছত্রে রয়েছে টানটান রহস্য। আগামী ৯ ই জুলাই হইচই প্ল্যাটফর্মে দেখা যাবে এই গল্প। প্রসঙ্গত, ২০১০ সালে রাজীব বিশ্বাস পরিচালিত ‘অমানুষ’ ছবিতে প্রথম জুটি বাঁধেন শ্রাবন্তী সোহম। আবার ফের দুজনে মিলে ‘দুজনে’ করছেন।দেখার পালা কেমন হয় এই কাহিনী।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media