Advertisements

Koushani Mukherjee: জয়পুরের সম্মানে গোলাপি সাজে লাস্যময়ী কৌশানী, মুগ্ধ অনুরাগীরা

Avatar

Follow
Advertisements

কৌশানী মুখার্জী (Koushani Mukherjee) আপাতত মালদ্বীপের স্মৃতি থেকে বেরিয়ে এসেছেন। একের পর এক ছবি ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করছেন তিনি। কখনও লাল পোশাকে নজর কাড়ছেন। সম্প্রতি নিজের একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন কৌশানী।

কৌশানীর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে সাদা রঙের অফ শোল্ডার সিকুইনড ব্রালেট ও গোলাপি রঙের ফ্লেয়ারড লং স্কার্ট। তার সাথে মানানসই কর লং স্টোন স্টাডেড ইয়ারিং পরেছেন কৌশানী। চুল খোলা রয়েছে। হাতের আঙুলে রয়েছে সলিটেয়ার। তাঁর সাজকে সম্পূর্ণ করেছে সিলভার রঙের স্টিলেটো। রিলে কৌশানীকে দেখা যাচ্ছে দুই হাতে স্কার্ট ধরে নাচতে। রিলটি শেয়ার করে কৌশানী লিখেছেন, ভারতের একটি শহর রয়েছে যার নাম ‘পিঙ্ক সিটি’ বা ‘গোলাপি শহর’। কৌশানী জয়পুরের সম্মানে সেজেছেন গোলাপি রঙে। কৌশানীর এই সাজ দেখে একজন নেটিজেন লিখেছেন “ চারিদিকে শুধু উষ্ণতার জোয়ার”।

অপরদিকে পয়লা জুন বনি সেনগুপ্ত (Bonnie Sengupta) ও কৌশানী ঘোষণা করেছেন তাঁদের আগামী ফিল্মের নাম। দেবরাজ সিংহ (Devraj Sinha) পরিচালিত এই ফিল্মের নাম ‘সব করো প্রেম করো না’। বনি ও কৌশানী ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন রজতাভ দত্ত (Rajatabha Dutta), অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya), বিশ্বনাথ বসু (Biswanath Basu) প্রমুখ।

চলতি মাসের শেষের দিকে শুরু হতে চলেছে এই ফিল্মের শুটিং। ফিল্মের কাহিনী লিখেছেন দেবার্ঘ্য মুখোপাধ্যায় (Debarghya Mukherjee)। সঙ্গীত পরিচালনা করছেন অমিত-ঈশান (Amit-Ishaan)। ইতিমধ্যেই নিজের প্রযোজনা সংস্থার কথাও ঘোষণা করেছেন কৌশানী।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow