whatsapp channel

Nora Fatehi: শরীরে নামমাত্র পোশাক, আফ্রিকান বন্য লুকে উদ্দাম নাচ নোরা ফতেহির, ভাইরাল ভিডিও

সম্প্রতি গুরু রণধাওয়া (Guru Randhawa)-র নতুন মিউজিক ভিডিও ‘ডান্স মেরি রানি’ লঞ্চ হয়েছে। এই মিউজিক ভিডিওর মূল আকর্ষণ নোরা ফতেহি (Nora Fatehi)। মিউজিক ভিডিওয় কখনও তাঁকে দেখা গেছে মৎস্যকন্যা রূপে।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সম্প্রতি গুরু রণধাওয়া (Guru Randhawa)-র নতুন মিউজিক ভিডিও ‘ডান্স মেরি রানি’ লঞ্চ হয়েছে। এই মিউজিক ভিডিওর মূল আকর্ষণ নোরা ফতেহি (Nora Fatehi)। মিউজিক ভিডিওয় কখনও তাঁকে দেখা গেছে মৎস্যকন্যা রূপে। কখনও বা অ্যাফ্রো স্টাইলে স্পোর্ট করা চুলের বাঁধুনিতে নজর কেড়েছেন নোরা। ইতিমধ্যেই নোরা এই মিউজিক ভিডিওটির বিশেষ কিছু অংশ শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

নোরার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, নোরার পরনে রয়েছে জুট দিয়ে তৈরি আফ্রিকান ট্রাইবাল পোশাক। এটি একটি শর্ট স্কার্ট ও ক্রপ টপের কম্বিনেশন। টপের গলায় রয়েছে মিরর ওয়ার্ক। তার সাথেই রয়েছে নোরার স্বপ্নের আফ্রিকান হেয়ারস্টাইল। আন্তর্জাতিক মিউজিক ভিডিওয় অভিনেত্রীদের অ্যাফ্রো হেয়ারস্টাইলে দেখা যায়। নোরারও ইচ্ছা ছিল অ্যাফ্রো হেয়ারস্টাইলে পর্দায় আসার। অবশেষে ‘ডান্স মেরি রানি’-র মাধ্যমে নোরার স্বপ্ন পূরণ করলেন গুরু।

Advertisements

ভিডিওতে নোরাকে বালির উপর নাচতে দেখা যাচ্ছে। তবে তাঁর পা খালি। মাথার উপর নানা রঙের ঝাড়ি দিয়ে ডেকোরেশন করা হয়েছে। ব্যাকগ্রাউন্ডে রয়েছে মিরর। নোরার নাচের স্টাইলটি অ্যাফ্রো- জ্যাজ নৃত্যশৈলীর আঙ্গিক। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন বস্কো মারটিস (Basco Martis)। নোরা জানিয়েছেন, এই মিউজিক ভিডিওয় একটি নতুন নৃত্যশৈলী তুলে ধরার কথা আগেই জানিয়েছিলেন নোরা। মিউজিক ভিডিওর মিউজিকও যথেষ্ট আকর্ষক।

Advertisements

কিছুদিন আগে নোরা নিজেই শেয়ার করেছেন মারমেইড -এর লুকে নিজের ছবি। সেই ছবিটিও ‘ডান্স মেরি রানি’-র একটি সিকোয়েন্সের। ছবিতে নোরার চুলের রঙ সোনালি। তাঁর পরনে রয়েছে বিডস ও স্টোন বসানো ব্রালেট এবং নাভির উপর থেকে রামধনু রঙের মারমেইড স্কার্ট যার শেষ অংশে রয়েছে বিশাল একটি মাছের লেজ। কোমরে পোশাকের উপর দিয়ে পরানো রয়েছে শঙ্খের কোমরবন্ধনী। চারপাশে সৃষ্টি করা হয়েছে জলের নিচের শৈবালের আবহ। অর্থাৎ ‘ডান্স মেরি রানি’-তে নোরাকে কখনও আফ্রিকান লুকে, কখনও বা মারমেইড-এর লুকে দেখা যাবে। কিন্তু এখনও অবধি মিউজিক ভিডিওর কাহিনী ভাঙতে চাননি গুরু বা নোরা কেউই।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

whatsapp logo
Advertisements
Avatar