whatsapp channel

Chandreyee Ghosh: অন্যরকম প্রেম দিবস, ‘অবসর বৃদ্ধাবাস’-এ অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন চান্দ্রেয়ী

14 ই ফেব্রুয়ারি সারাদিন ধরেই ভালোবাসার উৎসব। লোককাহিনী অনুযায়ী, সন্ত ভ্যালেন্টাইনের প্রচেষ্টার ফলে এদিন দুটি হৃদয় মিলিত হলেও রাজরোষে প্রাণ হারিয়েছিলেন তিনি। অনেকে আবার বলেন, সন্ত ভ্যালেন্টাইন নিজে তাঁর প্রেমিকাকে শেষ চিঠি লিখে শূলবিদ্ধ হয়েছিলেন। এই কাহিনীগুলির সত্যতা আছে কিনা তা জানা না থাকলেও ভালোবাসা চিরন্তন। ভালোবাসার কোনো সীমা নেই, তা অনুভূতির থেকেও বেশি উপলব্ধি।

Avatar

HoopHaap Digital Media

14 ই ফেব্রুয়ারি সারাদিন ধরেই ভালোবাসার উৎসব। লোককাহিনী অনুযায়ী, সন্ত ভ্যালেন্টাইনের প্রচেষ্টার ফলে এদিন দুটি হৃদয় মিলিত হলেও রাজরোষে প্রাণ হারিয়েছিলেন তিনি। অনেকে আবার বলেন, সন্ত ভ্যালেন্টাইন নিজে তাঁর প্রেমিকাকে শেষ চিঠি লিখে শূলবিদ্ধ হয়েছিলেন। এই কাহিনীগুলির সত্যতা আছে কিনা তা জানা না থাকলেও ভালোবাসা চিরন্তন। ভালোবাসার কোনো সীমা নেই, তা অনুভূতির থেকেও বেশি উপলব্ধি। সেই উপলব্ধি ভ্যালেন্টাইন’স ডে-র দিন চারিয়ে গিয়েছে চান্দ্রেয়ী ঘোষ (Chandreyee Ghosh)-এর রন্ধ্রে রন্ধ্রে। এদিন সেই উপলব্ধি তিনি ছড়িয়ে দিলেন বেহালার ‘অবসর বৃদ্ধাবাস’-এ।

তবে তিনি গিয়েছিলেন 13 ই ফেব্রুয়ারি। সেখানে ‘সোহাগ চাঁদ বদনী’ গেয়েছেন চান্দ্রেয়ী। সবার সাথে নাচলেন। জীবনের সূর্যাস্তে পৌঁছে যাওয়া মানুষগুলি নিজেদের পাত থেকেই মিষ্টি ভেঙে খাইয়ে মিষ্টিমুখ করালেন চান্দ্রেয়ীকে। সত্যিকারের ভালোবাসার ছোঁয়া পেলেন চান্দ্রেয়ী।

এদিন চান্দ্রেয়ী জানালেন, ভ্যালেন্টাইন’স ডে-র আগের দিন অবসর বৃদ্ধাবাসে এসে তিনি যে ভালোবাসা ও আশীর্বাদ পেয়েছেন, তা তাঁর ভবিষ্যত জীবনের পাথেয়। মানুষগুলির জীবনের কঠিন নিঃসঙ্গতার কথা শুনে চোখের জল ধরে রাখতে পারেননি চান্দ্রেয়ী। তবে তাঁদের কাছ থেকে শিখেছেন অনেক কিছু। চান্দ্রেয়ী চান, বাকি জীবনে মানুষগুলি ভালোভাবে থাকুন।

ফিল্ম, ওয়েব সিরিজের গন্ডি পেরিয়ে আবারও ছোটপর্দায় ফিরছেন চান্দ্রেয়ী। স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)পরিচালিত ‘গৌরী এল’-তে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন চান্দ্রেয়ী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media