whatsapp channel

১৮ তম জন্মদিনে মেয়ে নাইসাকে এইভাবে সারপ্রাইজ দিলেন অজয় দেবগণ, ভাইরাল ছবি

২৫ বছর আগে অজয় দেবগণ এবং কাজলের প্রথম দেখা হয়েছিল হিন্দি ছবির সেটে। তারপরেই ধীরে ধীরে আলাপ হয়, বাড়তে থাকে বন্ধুত্ব। তারপরই মন বিনিময় হয়েছিল দুজনের মধ্যে। আর সেই সময়ে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

২৫ বছর আগে অজয় দেবগণ এবং কাজলের প্রথম দেখা হয়েছিল হিন্দি ছবির সেটে। তারপরেই ধীরে ধীরে আলাপ হয়, বাড়তে থাকে বন্ধুত্ব। তারপরই মন বিনিময় হয়েছিল দুজনের মধ্যে। আর সেই সময়ে দুজনেরই একে অন্যের সঙ্গে সম্পর্কে ছিলেন। ৪ বছর পরেই বিয়ের সিদ্ধান্ত নেন এই লাভ বার্ডস। পরিবারের আপত্তি থাকা সত্ত্বেও অভিনেত্রী অনড় থাকায় বাধ্য হয়েই মেনে নেন পরিবার। তারপরই ১৯৯৯ সালে পরিবারের লোকজনের সম্মতিতে ঘরোয়াভাবেই বিয়ে সারেন দুজনে। তারপর কেটে গিয়েছে দীর্ঘ ২১ বছর।

Advertisements

বিয়ের পর দুবার মিসক্যারেজ হয় অভিনেত্রী। তবে সেই কঠিন পরিস্থিতিতে স্ত্রীর পাশে ছিলেন অজয়। ২০০৩ সালে ২০ই এপ্রিল জন্ম অজয়-কাজল কন্যার। অজয় এবং কাজলের কোলে এসেছে নাইসা। প্রথম সন্তানকে খুব আদর করে মানুষ করেছেন এই জুটি। দেখতে দেখতে দিন কেটে যায়। চোখের সামনে নিমেষে বড় হয়ে গেল ছোট্ট মেয়েটা। তা বিশ্বাস করতে পারছেননা অজয়-কাজল নিজেই। আজ ২০ই এপ্রিল। হিসেবমতো এদের আদুরে কন্যা নাইসা দেবগণ পা দিল বছর ১৮তে। এখন আর এই স্টারকিড আর ছোট নেই, সে এখন প্রাপ্তবয়স্কা।

Advertisements

অন্যান স্টারকিডের মতো নাইসা দেবগণও সোশ্যাল মিডিয়ায় থাকেন শিরোনামে। যদিও নাইসার কোনও পাবলিক ইনস্টা অ্যাকাউন্ট নেই। তবে তাঁর ফ্যানপেজ রয়েছে । আর সেখান থেকে নাইসার পোস্ট হওয়া ছবি আর ভিডিও নিয়মিত পোস্ট হয় সোশ্যাল দুনিয়াতে। তবে এই স্টারকিড পড়াশোনার জন্য দেশ ছেড়ে সিঙ্গাপুরে থাকছেন। করোনার জন্য বাড়ি ফিরলেও অবস্থা ঠিক হতেই ফের নিজের পড়াশোনা শেষ করতে বিদেশ পাড়ি দিয়েছেন।

Advertisements

স্বভাবতই এই স্টারকিডের এই জন্মদিনটা একটু বেশি স্পেশ্যাল সকলের কাছে। তবে করোনা আবহে সবই মাটি হয়ে গিয়েছে। কোনো বড় পার্টি এবছর হবেনা। আর৷ বাবা মায়ের কাছেও নেই নাইসা। পরিবারের থেকে অনেক দূরে সিঙ্গাপুরেই এখন আছে নাইসা। তবে কাছে না থাকলেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কি না হয়। সোশ্যাল মিডিয়াতেই মেয়ের উদ্দেশ্যে এক আবেগঘন বার্তা দিলেন অজয়। মেয়ের সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করে অজয় লেখেন,’শুভ জন্মদিন আমার সবচেয়ে প্রিয় নাইসা। এই কঠিন সময়ে এই ছোট আনন্দগুলোই বাঁচার রসদ জুগিয়ে চলেছে। পাশাপাশি মন থেকে সেই সকল মানুষের জন্য প্রার্থনা যাঁরা সেরে উঠছেন’। এরপর নেটিজেনরা ও জন্মদিনের শুভেচ্ছা জানালেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Ajay Devgn (@ajaydevgn)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media