Hoop PlusTollywood

Yash Dasgupta: বুম্বাদার একটু বসা উচিত যাতে আমরা চান্স পাই: যশ দাশগুপ্ত

ইদানিং শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee) সঞ্চালিত শো ‘অপুর সংসার’-এর পর্বগুলির ক্লিপিংস আবারও নতুন করে ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। এবার ভাইরাল হল যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-র সাক্ষাৎকারের ক্লিপিংস। কিন্তু এটি সেই সময়ের পর্ব যখন নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-এর সাথে যশের সম্পর্ক ছিল না। ফলে যশ যথেষ্ট অকপট।

শাশ্বত যখন যশকে জিজ্ঞাসা করেন নুসরতের বিষয়ে তাঁর মতামত কি, যশের উত্তর, নুসরত সকলকে নিজের ভালো বন্ধু অথবা বোনু বলে থাকেন। কিন্তু যশের প্রশ্ন, কেউ কি এমন রয়েছেন যিনি নুসরতের ভালো বন্ধু নন। শাশ্বতর কাছেও যশের কথা ইন্টারেস্টিং লেগেছে। উত্তর চেয়েছিলেন তিনিও। এরপর উঠে আসে বীরসা দাশগুপ্ত (Birsa Dasgupta)-র প্রসঙ্গ। যশ বলেন, তিনি কয়েকজন আগেই জানতে পেরেছেন বীরসা একটি হরর ফিল্ম বানাচ্ছেন যার মুখ্য চরিত্রে অভিনয় করছেন দেব (Dev) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। কিন্তু বীরসা এতদিন যশ ও নুসরতকে বলেছেন, তিনি তাঁদের ভালোবাসেন। তাহলে কি এবার তাঁদের প্রতি ভালোবাসা শেষ হয়ে গেল, প্রশ্ন যশের। তবে শাশ্বত ও যশের মিমির প্রতি একটিই প্রশ্ন, তাঁর বয়ফ্রেন্ডের নাম কি ? তিনি ভারতীয় না তুরস্কের বাসিন্দা?

তবে যশের প্রিয় নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। কিন্তু যশ তাঁকে একটিই কথা বলতে চান, সাড়ে তিনশোর উপর ফিল্মে অভিনয়ের পরেও প্রসেনজিৎ-এর এত খিদে কেন! কিছুদিন নিজে বসে গিয়ে যশের মতো নতুন নায়কদের অভিনয়ের সুযোগ দেওয়া উচিত প্রসেনজিৎ-এর বলে মত প্রকাশ যশের। তবে এই সাক্ষাৎকার বহুদিন আগের। সেই সময় যশ সবেমাত্র ইন্ডাস্ট্রিতে ইনিংস শুরু করেছেন। ফলে প্রসেনজিৎ-এর প্রতি তাঁর দাবিও যথেষ্ট অপরিণত।

এরপর অনেকগুলি বছর কেটে গিয়েছে। করোনা অতিমারীর পর বদলে গিয়েছে অনেক হিসাব। এখনও অবধি ইন্ডাস্ট্রির এক নম্বর নায়কের আসনে রয়েছেন প্রসেনজিৎ। প্রযোজক হিসাবে উত্থান ঘটেছে দেবের। রাজনীতিতে যোগদানের পাশাপাশি যশ বিয়ে করেছেন নুসরতকে। বলিউডেও ডেবিউ করেছেন তিনি। কিন্তু অমলিন রয়ে গিয়েছে প্রসেনজিৎ-এর স্টারডম।

whatsapp logo